ঢাকাবুধবার , ২৯ নভেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

ববি দেওল ‘রেস ৩’ ভিন্ন রূপে

admin
নভেম্বর ২৯, ২০১৭ ৭:১২ পূর্বাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্ক: বলিউড অভিনেতা ববি দেওল তার চেহারা নিয়ে সবাই অবাক হয়। তিনি তার আসন্ন চলচ্চিত্র ‘রেস ৩’ জন্য কঠোর পরিশ্রম করছেন এবং তাকে বলুন যে এই ছবিতে তার চেহারা হবে যেমন আমরা আগে কখনও দেখা যায় না। তিনি এই চলচ্চিত্রে একটি নেতিবাচক ভূমিকা পালন দেখা হবে। এই জন্য, তিনি ক্রমাগত তার চরিত্র জন্য ফিটনেস মনোনিবেশ করা হয়।

আমির খান
ববি ছাড়াও হবে না বলিউডের অনেক Sitoren যারা তাঁর ভূমিকার জন্য কঠোর পরিশ্রম এবং সাফল্য অর্জন করেছেন যা প্রথম নাম আমির খান ভুল গ্রহণ করা হলে, কারণ আমির সবসময় আপনার নিজের চলচ্চিত্রের জন্য একটি নতুন চেহারা তারা ভক্তদের জন্য আসছে, যার জন্য তাদের কঠোর পরিশ্রম করতে হবে। তার সর্বশেষ ছবি ‘দঙ্গল’ সম্পর্কে কথা বলুন, এর জন্য তিনি প্রথমে তার ওজন বাড়িয়ে দেন এবং তারপর এটি কেটে ফেলুন।

আমির খান

রাজকুমার রাও
বলিউডের অভিনয়ের জন্য রাজকুমার রাও পরিচিত ছিলেন। তিনি এই বছরের মুক্তি ‘রব’ এবং ‘ট্র্যাপড’ এর জন্য তার চেহারাতে অনেক পরিবর্তন করেছেন। রবারে যখন তিনি একজন 324-বছর-বয়সী লোকের ভূমিকা পালন করেছিলেন, তখন একটি ছেলে ছিল, যিনি আটকে পড়ে ফাঁদে পড়েছিলেন, তিনি কয়েক দিনের জন্য তার ফ্ল্যাটে থামেন। রাজকুমার রাও এই ভূমিকায় অনেক ওজন হারাচ্ছেন।

রাজকুমার রাও

ফারহান আখতার
ফারহান আখতার ২০১৩ সালের ছবি “পার্ট মিলখা” ছবিতে মিলখা সিংকে অভিনয় করেছেন। এই ছবির জন্য ফরহান কঠোর পরিশ্রম করেছেন এবং ছয়টি প্যাক তৈরি করেছেন।

সঞ্জয় দত্ত
২০১২ সালে চলচ্চিত্র ‘আগনিপদ’ ছবিতে কাঞ্চা নামের একজন ব্যক্তির ভূমিকা ছিল সঞ্জয় দত্ত। সঞ্জু বাবা এই চেহারা দ্বারা আমাদের সব আশ্চর্য।

রণদীপ হুদা
রণদীপ হুদা তার চমৎকার অভিনয়ের জন্য পরিচিত। তিনি তার অক্ষর জন্য কঠোর পরিশ্রম করে গত বছরের মুক্তিযুদ্ধে রণজিৎ তার ভূমিকার জন্য ১৮ কেজি হারিয়েছেন।

রনদীপ

 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।