সবার আগে.সর্বশেষ  
ঢাকাসোমবার , ১৯ ফেব্রুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

পরিচালক ইলিনাকে কেন বলেছিলেন, ‘‌তোমার পেট ও কোমর খুব সুন্দর’

R khan
ফেব্রুয়ারি ১৯, ২০১৮ ৭:৪০ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.বিনোদন,ডেস্ক: শরীর শুধু শরীর?‌ অভিনয়ের কোনও প্রশংসাই নেই। দক্ষিণ ভারতের ফিল্মে মহিলাদের ব্যবহারই করা হয় শুধু শরীর দেখানোর জন্য। এমনই বিস্ফোরক অভিযোগ দক্ষিণের সুপারস্টার ইলিনা ডিক্রুজের। ১১ বছর ধরে দক্ষিণী ছবিতে অভিনয় করছেন ইলিনা। পাশাপাশি করেছেন ছ’‌টি বলিউডের ছবিও।

ফিল্মজগতে এই দীর্ঘ সফরের পরেও মোটেও সন্তুষ্ট হতে পারছেন না ইলিনা। বরফি, ম্যায় তেরা হিরো–র নায়িকা বলছেন, ‘‌আমি যখন দক্ষিণের ফিল্মে কাজ করতে শুরু করি, কোনও ধারণাই ছিল না কী করে দক্ষিণী ছবিতে কাজ হয়। জীবনের প্রথম শটটি দিতে গিয়ে আমি অস্বস্তিতে পড়েছিলাম। দৃশ্যটা ছিল একটি শঙ্খকে ধীরে ধীরে আমার পেটের কাছ বুকের কাছে শোওয়া অবস্থায় তুলে আনতে হবে।’‌ ইলিনা পরিচালককে জিজ্ঞাসা করেন, কেন এই দৃশ্যটা শ্যুট করা হচ্ছে। পরিচালক জবাব দেন, ‘‌এটা করলে তোমাকে সুন্দর দেখতে লাগবে। কারণ তোমার কোমর ও পেট খুব সুন্দর।’‌ ঘটনাটায় রীতিমতো অবসন্ন হয়ে পড়েন ইলিনা। তিনি বলেছেন, ‘‌আমার কাজ অভিনয়। শরীর দেখানো নয়। অথচ আমাকে শুধু একটা শরীর হিসাবে বিচার করা হচ্ছে।’‌

শরীর দেখানো নিয়ে কোনও শুচিবায়ুগ্রস্ত নন ইলিনা। তিনি বলছেন, ‘‌চিত্রনাট্যের খাতিরে শরীর দেখাতে হলে আমি রাজি। কিন্তু যেভাবে অকারণে শরীর দেখাতে বাধ্য করা হয়, আমি সেটার বিরোধী। দক্ষিণের ছবিতে নায়িকাদের নাভি দেখানোর চল রয়েছে। সেটা নিয়েও মুখ খুলেছেন ইলিনা। বলেছেন, ‘‌এটা কেন করা হয়, আমার কাছে কোনও উত্তর নেই। তবে এটার প্রভাব খুবই খারাপ হতে চলেছে।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।