ঢাকামঙ্গলবার , ৫ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

পবন কল্যাণের আগ্রায়াতাবাসী রেকর্ড রেকর্ড প্রকাশের ২০৯ সিনারমার্কের স্থান

admin
ডিসেম্বর ৫, ২০১৭ ৫:৪৬ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্ক: অভিনেতা পবন কল্যাণ এবং পরিচালক ত্রিভিক্রাম, যারা ইতিমধ্যে দুটি ব্লকব্লাস্টার জালসা এবং আতারিন্টিকি দারদে বিতরণ করেছেন, তারা আসন্ন অ্যাকশন বিনোদনকারী অগনাথাবাসীকে তৃতীয়বারের মতো পুনর্বিন্যাস করেছেন। 7 নভেম্বর ত্রিভিক্রামের জন্মদিনে ছবিটির শিরোনাম এবং প্রথম চেহারা পোস্টার আনুষ্ঠানিকভাবে চালু করা হয়।

ছবিটি মকর সংক্রন্তিতে মুক্তি দেয়ার জন্য যেহেতু এটি প্রকাশ করা হয়েছে যে এটি মার্কিন যুক্তরাষ্ট্রের ২০৯ টি সিনারমার্ক সেন্টারে প্রদর্শিত হবে, যা ১২৬ টি স্থানে প্রকাশিত বাহাউবলি অতিক্রম করবে। দৃশ্যত, এটি কোনও ভারতীয় ছবির জন্য সবচেয়ে বড় মুক্তি।

বক্স অফিসে সারদা গব্বর সিং ও কাতামারাইউডু ভাল কাজ করতে ব্যর্থ হলে পবন এই প্রকল্পে উচ্চ আকাঙ্ক্ষা করেছেন যে, তিনি আশা করছেন যে এই চলচ্চিত্রটি একটি ব্লকবাস্টার হওয়ার সাথে সাথে অভিনয় করতে পারবে।

এই ছবিটিও কেরতি সুরেশ এবং আনু এমমানুয়েলকেও অভিনন্দন জানিয়েছেন, যারা প্রথমবারের মতো পাওয়ানের সঙ্গে যোগ দিয়েছেন। নির্মাতারা সম্প্রতি বারাণসীতে চূড়ান্ত সময়সূচীটি আবৃত করেছে এবং ইতিমধ্যেই পোস্ট-প্রযোজনার কাজ শুরু করেছে। এটি বক্স অফিসে বালকৃষ্ণের জয় সিমা সঙ্গে শিং লক হবে।

এই সিনেমার একটি সফটওয়্যারের ভূমিকাতে মুম্বাইয়ের পবন এবং হায়দরাবাদে ৫ কোটি রুপির একটি ছবিতে মুভিটি মুভিটির ছবিটি দেখানো হয়েছে। দলটি, এই বছরের জুলাই মাসে, ইউরোপে একটি ২০ দিনের চলচ্চিত্রের জন্য নির্ধারিত সময়সূচী ছিল এবং শৃঙ্খলা অনুক্রম এবং কয়েকটি গানের উল্লেখ করে একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ গ্রহণ করে।

খবর ২৪ ঘণ্টা.কম/জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।