ঢাকাবৃহস্পতিবার , ৩০ নভেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

পদ্মাবতী রাউ: ননা পাটায়েকের মৃত্যুতে হুমকি

admin
নভেম্বর ৩০, ২০১৭ ৩:০৩ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্ক: সঞ্জয় লীলা ভানসালির মহৎ কর্ম ‘পদ্মাবতী’ শীর্ষক সভার মধ্যে কেন্দ্রীয় বোর্ড অব ফিল্ম সার্টিফিকেশন (সিএলএফসি) প্রধান প্রসুন জোশি সহ পরিচালকরা সংসদীয় প্যানেলের সামনে উপস্থিত হওয়ার সম্ভাবনা রয়েছে।

চলচ্চিত্র নির্মাতা ‘ঐতিহাসিক তথ্য বিকৃত’ এর অভিযোগের বিরুদ্ধে দেশব্যাপী নিষেধাজ্ঞা দাবি করে এই চলচ্চিত্রের মুক্তির বিরুদ্ধে ফ্রিং গ্রুপগুলি। অদ্ভুতভাবে, উদ্যোগের বিরুদ্ধে প্রতিবাদকারী সদস্যদের কেউ চলচ্চিত্রটি দেখেনি।

অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও ভানসালির নেতৃত্ব দেওয়ার জন্য বলিউডের অভিনেতা ননা পাটায়েকের মৃত্যুতে হুমকি দেওয়া হয়েছে। তিনি বলেন, “দীপিকা পাড়ুকোন ও সঞ্জয় লীলা ভানসালীর মৃত্যু হুমকির বিষয়টি ভুল।”

তিনি আরও বলেন, “কেন তার চলচ্চিত্রে বিতর্ক হয়? আমি এখন জানি না যে অক্ষরগুলি কীভাবে চিত্রিত হয়েছে, আমি সিন্ধুকে (ভানসালি) এই ছবিটি দেখার পরেই বলতে পারি। ”

এদিকে, আইটি কর্তৃপক্ষের ৩০-সদস্যের সংসদীয় প্যানেলের তথ্য এবং সম্প্রচার মন্ত্রণালয়ের কর্মকর্তাদের বৈঠকে উপস্থিত থাকার জন্য এবং সিনেমার সাথে জড়িত ফেনার সম্পর্কে বিস্তারিত জানানো হয়েছে বলে জানিয়েছে পিটিআই।

“প্যানেলটি ভানসালির এবং জনাথীকে আগে উপস্থিত হওয়ার এবং মুভিটির বিষয়ে তাদের মতামত পেশ করতে বলেছে। তারা প্যানেলের সামনে তাদের মামলা উপস্থাপন করতে পারে।” এই প্যানেলের পরিচালক অধ্যাপক আনুরাঙ্গের চেয়ারম্যান ড। ঠাকুর পিটিআইকে ২8 শে নভেম্বর বলেছেন

দীপিকা, রণবীর সিং ও শহীদ কাপুরের প্রধান নির্বাহী পদ্মাবতী এর আগে, ১ডিসেম্বর, ২০১৭ তারিখে ছবিটি পর্দায় আঘাত হানতে হতো, কিন্তু সিএফএকে এখনও ছবিতে ক্লিয়ারেন্স সার্টিফিকেট ইস্যু করতে না পারার কারণে বিলম্বিত হয়ে পড়ে।

খবর ২৪ ঘণ্টা.কম/জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।