ঢাকাবুধবার , ৬ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

পদ্মাবতী: মুক্তির শীঘ্রই নতুন তারিখ ঘোষণা

admin
ডিসেম্বর ৬, ২০১৭ ৯:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.বিনোদন,ডেস্ক: সঞ্জয় লীলা ভানসালির সবচেয়ে প্রতীক্ষিত ছবি – পদ্মবতী – দীপিকা পাড়ুকোন, শহিদ কাপুর এবং রণবীর সিংয়ের চরিত্রে অভিনয় করেছেন – যা প্রথমদিকে ১ ডিসেম্বরের সিলভার স্ক্রিনে আঘাত হেনেছিল, অনির্দিষ্টকালের জন্য মুলতবি করা হয়েছে। যাইহোক, নির্মাতারা শীঘ্রই নতুন রিলিজ তারিখ ঘোষণা করার পরিকল্পনা করছে, সাম্প্রতিক প্রতিবেদনটি প্রস্তাব দেয়।

ভারত ডটকমের একটি রিপোর্ট অনুযায়ী, পদ্মাবতী প্রস্তুতকারকরা গুজরাটে নির্বাচনের জন্য অপেক্ষা করছে। তাছাড়া, তারা কেন্দ্রীয় বোর্ড অব ফিল্ম সার্টিফিকেশন থেকে একটি প্রতিক্রিয়া পাওয়ার জন্য অপেক্ষা করছে। মুহূর্ত, নির্বাচন শেষ হয় এবং CBFC একটি ক্লিয়ারেন্স সার্টিফিকেট প্রদান করে, পদ্মাবতী এটি বড় পর্দায় তৈরি করবে।

২০১৮ সালের জানুয়ারী মাসের প্রথম দুই সপ্তাহের মধ্যে কোনও বড় রিলিজ না পেলেও পদ্মাবতী সেই সময়ের মধ্যে ছাড় দিতে পারে। তবে একই বিষয়ে কোনও আলোচনা হয়নি।

অবিভক্তদের জন্য, ১৫৪০ খ্রিষ্টাব্দে পদ্মব্যক্তির মালিক মুহাম্মাদ জেসীর পদ্মভূষণের উপর ভিত্তি করে ভারতীয় ইতিহাসের সবচেয়ে মহিমান্বিত অধ্যায়গুলির মধ্যে একটিের দ্বারা অনুপ্রাণিত হয়।

সঞ্জয় লীলা ভানসালির ছবিতে, দীপিকা রানি পণ্ডমতাটির নাটকীয় ভূমিকা রচনা করেন, যখন শহীদ কাপুর মহারাজ রত্ন সিংকে, একটি সাহসী রাজপুত যোদ্ধা খেলেছিলেন। রণবীর সিং গল্পে প্রতিপক্ষের আলাউদ্দিন খিলজিকে চিত্রিত করেন।

কয়েকজন রাজপুত সংগঠন এই ফিল্মের বিরুদ্ধে প্রতিবাদ জানায় যে পদ্মবতীর রানী পণ্ডামাটি এবং আলাউদ্দিন খিলজির মধ্যে একটি স্বপ্নের ক্রম ছিল। চলচ্চিত্র নির্মাতা এবং প্রোডাকশন টিমের অন্যান্য সদস্যদের ব্যাখ্যা করে যে এই চলচ্চিত্রটিতে কোনো আপত্তিকর সামগ্রী নেই এবং এটি রাজপুত সম্প্রদায়ের গৌরব এবং গৌরবকে সমর্থন করে।

কিন্তু বিক্ষোভকারীরা বিশ্বাস করে না এবং তারা ভানসালি ও দীপিকাকে হুমকি দেয়।

চলচ্চিত্রের শুরুর ছুটির প্রাথমিক দিনগুলিতে ভাঙচুর এবং চলচ্চিত্রের পোস্টার দ্বারা অনুপ্রাণিত একটি রঙ্গোভী, গুজরাটের একটি শিল্পী দ্বারা নির্মিত একটি রাগান্বিত জনতা দ্বারা ধ্বংস করা হয়।

গত 30 নভেম্বর বিতর্কিত বিতর্ক নিয়ে আলোচনার জন্য সংসদীয় প্যানেলের সামনে কেন্দ্রীয় বোর্ড অব ফিল্ম সার্টিফিকেশন (সিএলএফসি) প্রধান প্রসুন জোশি উপস্থিত ছিলেন।

বিজেপি এমপি অনুরাগ ঠাকুরের নেতৃত্বাধীন, সংসদের ৩০সদস্যের তথ্য প্রযুক্তি বিষয়ক স্থায়ী কমিটি ১৫০কোটি টাকার চলচ্চিত্র পদ্মাবতী মুক্তি উপলক্ষে বিতর্কের মধ্য দিয়ে হস্তক্ষেপ করার সিদ্ধান্ত নিয়েছে এবং তার প্রস্তুতকারকদের এবং সিএফএফসি কর্মকর্তাদের কাছ থেকে ব্যাখ্যা চাওয়া হয়েছে।

এখন, এটি সিন্সর বোর্ডের কাছে প্রকাশ করার জন্য চলচ্চিত্রটিকে পরিষ্কার এবং পরিষ্কার করতে এবং সমস্ত অনুভূতি বিশ্রামের জন্য রাখে।

খবর২৪ঘণ্টা.কম/জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।