ঢাকাবুধবার , ২৯ নভেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

পদ্মাবতী: বিক্ষোভের বিরুদ্ধে বাংলা চলচ্চিত্র শিল্প ১৫ মিনিটের অন্ধকারে

admin
নভেম্বর ২৯, ২০১৭ ৬:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

নাজমুল ইসলাম জিম,বিনোদন ডেস্ক: সঞ্জয় লীলা ভাঁসালির আসন্ন পদ্মাভীর কাস্ট এবং ক্রু নিয়ে তার সংহতি প্রকাশ করে, বাংলা চলচ্চিত্রের ভ্রাতৃপ্রতিষ্ঠান মঙ্গলবার এই ছবিটির বিরুদ্ধে বিক্ষোভের নিন্দা জানিয়ে একটি ‘১৫ মিনিট ব্ল্যাক আউট’ পালন করে।

পুরো বাংলা চলচ্চিত্র শিল্প ১২ ইঞ্চি থেকে ১২ টা পর্যন্ত বিকাল ৫ টায় এসে দাঁড়িয়েছিল। অভিনেতা, টেকনিশিয়ান, পরিচালক, প্রযোজক এবং অন্যান্য সব স্টেকহোল্ডাররা কালো ব্যাজ পরা এবং স্টুডিও থেকে বেরিয়ে আসার সাথে প্রতীকী প্রতিযোগিতায় যোগদান করেন, যেখানে প্রাক-এবং পোস্ট-প্রোডাকশন চলচ্চিত্র ও টেলিভিশন ধারাবাহিকতায় কাজ করা হচ্ছে।

ইস্টার্ন ইন্ডিয়া মোশন পিকচার্স অ্যাসোসিয়েশন, দ্য আর্ট্টিস্ট ফোরাম এবং ফেডারেশন অব সিন টেকনিশিয়ানস অ্যান্ড ওয়ার্কার্স সোমবার যৌথভাবে প্রতিবাদে ড।

দীপিকা Padukone, রণবীর সিং এবং শহীদ কাপুর অভিনেতা প্রায় এক মাস ধরে অনেক ভারতীয় রাজ্যের জুড়ে সহিংস বিক্ষোভ দেখা যায় রাজপুত গোষ্ঠী তাদের বিরুদ্ধে অস্ত্রোপচার করা হয়, হিসাবে তারা দাবি, ইতিহাসের একটি বিকৃতি হয়। পদ্মাবতী চিত্তর (রাজস্থানের আধুনিককালের মওয়ার অঞ্চলের ১৪ তম শতাব্দীর রাজপুত রাণী) এর জীবনকে বর্ণনা করে, যা অনেক নারীর সাথে দিল্লীর সুলতান আলাউদ্দিন খিলজীকে ক্যাপচার করার জন্য আত্মরোষে জড়িত একটি অনুষ্ঠান জওহর নামে একটি অনুষ্ঠান করেছিলেন।

এমনকি চলচ্চিত্রের মুক্তির আগেও অনেক রাজ্যে রাজস্থান, গুজরাট, মধ্যপ্রদেশ, উত্তরপ্রদেশ এবং এখন বিহারসহ চলচ্চিত্র নিষিদ্ধ করা হয়েছে।

খবর ২৪ ঘণ্টা.কম/জন

 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।