ঢাকাশনিবার , ২ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

পদ্মাবতী: দীপিকার প্রতি সমর্থন ও সুরক্ষার দাবী: বলিউডের তিন নায়িকার

admin
ডিসেম্বর ২, ২০১৭ ১২:০০ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.বিনোদন,ডেস্ক: অতীতে চলচ্চিত্রগুলি বিতর্কের মধ্যে রয়েছে কিন্তু পদ্মাবতীর বিরুদ্ধে নিরলস প্রতিবাদ মূলত বলিউডকে কোর্টে দমিয়েছে। এবং চলচ্চিত্র শিল্পের পক্ষে সবচেয়ে বেশি সংবেদনশীল এমন একটি বিষয় যা হল সঞ্জয় লীলা ভনসালী ও দীপিকা পাড়ুকোন এর বিরুদ্ধে জারি করা হুমকি। দীপিকা তাদের নাক বন্ধ করে তাদের মাথা উপর একটি দানশীলতা নির্বাণ অন্যদের কল বিরুদ্ধে হয়েছে। শিল্পের সবাই যেহেতু এই ধরনের দায়িত্বজ্ঞানহীন ও বিপজ্জনক মন্তব্যের নিন্দা করেছেন, শাবানা আজমির মত কিছু একটা পদক্ষেপ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

বলিউডের জীবনধারা ডিএনএ পরে জানায়, শাবানা এবং ক্যাটরিনা কাইফ এবং কংনা রানাতসহ কয়েকজন অভিনেতা দিল্লি ভ্রমণ করবেন এবং দীপিকার প্রতি সমর্থন ও সুরক্ষা চাইবে সরকারকে একটি লিখিত চিঠি জমা দেবেন। রিপোর্টে আরও বলা হয় যে অভিনেতা এবং অভিনেত্রীগণ সহ অভিনেতা এবং সংসদ সদস্য জয়া বচ্চনও প্রচারণা চালাচ্ছেন।

অনেক রাজপুত গোষ্ঠী তাদের বিরুদ্ধে যুদ্ধ করে, তারা যা বলে, ইতিহাসের বিকৃতি। 1 ডিসেম্বর মুক্তি পাওয়া ছবিটি এখন বিলম্বিত হয়েছে। দিল্লির সুলতান আলাউদ্দিন খলজী কর্তৃক জয়লাভের চেয়ে ১৪ তম শতাব্দীর রাজপুত রাণী, পদ্মাবতী, যিনি ‘জৌহর’, আত্মনিয়ন্ত্রণের কাজ করার জন্য বেছে নিয়েছিলেন, তার জীবনকে বর্ণনা করেছেন।

খবর২৪ঘণ্টা.কম/জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।