ঢাকামঙ্গলবার , ২৮ নভেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

পদ্মাবতী জন্য সু খবর

admin
নভেম্বর ২৮, ২০১৭ ৮:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্ক: গত কয়েকদিনের জন্য, খারাপ খবর সঞ্জয় লীলা ভানসালির পদ্মাবতী জন্য আসছে, কিন্তু এখন একটি ভাল খবর সুপ্রিম কোর্ট থেকে ফিল্ম জন্য আসে। মঙ্গলবার ছবিটি নিষিদ্ধ করার জন্য সুপ্রীম কোর্ট এই আবেদন খারিজ করে দেয়।

ব্যাখ্যা করে যে আইনজীবী মনোহর লাল শর্মা ব্রিটেনের পদ্মাবতীকে মুক্তি দেওয়ার দাবি জানায়। আবেদনকারীকে আদালতকে বলেছিলেন যে যদি চলচ্চিত্রটি দেশ ছাড়াই মুক্তি পায়, তাহলে এটি সামাজিক সম্প্রীতিতে গুরুতর ক্ষতির কারণ হবে।

প্রকৃতপক্ষে, এই সিনেমার সেন্সর বোর্ড ভারত কর্তৃক আপত্তিগুলির মধ্যে জারি করা হয় নি, তবে ব্রিটিশ সিন্সর বোর্ড ১ ডিসেম্বর মুক্তি দেওয়ার জন্য চলচ্চিত্রটি পাস করেছে। শর্মা ছবির প্রযোজক বিরুদ্ধে একটি ফৌজদারি মামলা দাবি। তিনি তার আবেদনে বলেন চলচ্চিত্র নির্মাতাদের দেখানো হয়েছে এটি বলছে যে চলচ্চিত্রের গান এবং প্রচার ফিল্ম সার্টিফিকেশন (CBFC) এর সেন্ট্রাল বোর্ড সাফ ঘটনা সঙ্গে ক্ষতিগ্রস্ত করা হয়।

ব্রিটিশ সেন্সর বোর্ড পদ্মাবতী পাস পাস করেছে
সঞ্জয় লীলা ভানসালির ছবির শুটিংয়ের দিন থেকে, বিরোধীদলের কণ্ঠস্বর ক্রমশ বাড়ছে। চলচ্চিত্রের মুক্তির তারিখের পরে এই প্রতিবাদটি আরও দ্রুত হয়ে ওঠে রাজস্থান রাজপুত করানী সেনা এই ছবিটির বিরোধিতা করেছিল এবং সমগ্র জাতির সময় দীপিকা পাড়ুকোন এবং পরিচালক সঞ্জয় লীলা ব্রোঞ্জ পুড়িয়ে দিয়েছিল। সারা দেশে সারা দেশে বিক্ষোভ প্রদর্শনীর অনেক প্রতিষ্ঠান প্রতিবাদ করছে। ঐতিহাসিক ঘটনাগুলির ছত্রভঙ্গের অভিযোগে ভানসালির বিরুদ্ধে সংগঠন অভিযোগ করেছে ব্রিটিশ বোর্ড অব ফিল্ড ক্লাসিফিকেশন (বিবিএফসি) ছবিটি ১ ডিসেম্বর মুক্তি পায়, কিন্তু চলচ্চিত্র নির্মাতাদের সাথে যুক্ত ঘনিষ্ঠ সূত্রে বলা হয় যে ছবিটি ১ ডিসেম্বরের মধ্যেই মুক্তি পাবে না। Viacom18 এর পক্ষ থেকে জারি একটি বিবৃতিতে বলেন যে “আমরা ভারতীয় সেন্সর বোর্ডের অনুমোদনের জন্য অপেক্ষা করব।” কেবল তখনই মুক্তি পাবে চলচ্চিত্রটি।

উদ্বোধন: দীপিকা Padukone পদ্মাবতী বিতর্ক এ কথা; আমিও আহত হয়েছি, ক্রুদ্ধ হয়েছি

ছবিটি ১ ডিসেম্বর মুক্তি পাবে, তবে সিন্সর বোর্ডটি পাস না করলেও চলচ্চিত্রের মুক্তির জন্য অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে। আমি আপনাকে বলি যে এই মুভি গুজরাট এবং মধ্য প্রদেশে নিষিদ্ধ করা হয়েছে।

‘পদ্মাবতী’ সম্পর্কে একটি বিতর্ক আছে যে ইতিহাসকে রাজপুত রানী পন্ডমতা দিয়ে ছিন্নভিন্ন করা হয়েছে। ১৩০৩ খ্রিস্টাব্দে চিত্তরোর অবরোধের সময় পদ্মাবতী তার সম্প্রদায়ের প্রতি শ্রদ্ধা রক্ষা করার জন্য একটি জুয়েলারী বানিয়েছিলেন। সঞ্জয় দীপিকা পাড়ুকোন রানী পদ্মিনী, চলচ্চিত্র লীলা বনসালীর, শাহিদ কপুর Maharawal RTN Sinh ভূমিকা এবং Rnvir Sinh খিলজির ভূমিকা চরিত্রে দেখা যাবে।

খবরঘণ্টা.কম/রখা

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।