শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০১:৫৬ পূর্বাহ্ন

নুসরাতকে স্বামী নিখিলের খোঁচা, তবে কি ভাঙছে সংসার!

কলকাতার তুমুল জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত জাহানের সংসারে টানাপোড়েনের খবর এখন সংবাদের শিরোনাম। অভিনেতা যশ দাশগুপ্ত’র সঙ্গে এ নায়িকার প্রেমের গুঞ্জনের খবরটি সত্য না মিথ্যে তা নিয়ে এখনো স্পষ্ট কোনও বক্তব্য দেননি তারা। কিন্তু এদিকে এই গুঞ্জনের মধ্যেই স্বামী নিখিল খোঁচা দিলেন স্ত্রী নুসরাতকে।

শুক্রবার (২২ জানুয়ারি) সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে একটি সেলফি পোস্ট করেছেন নিখিল জৈন। পাহাড়ি এলাকায় গিয়ে চোখে রোদচশমা পরে হাসিমুখে একটি ছবি তুলেছেন। ছবির থেকেও গুরুত্বপূর্ণ তার ক্যাপশন। লিখেছেন, ব্যুমেরাংয়ের মতো জীবন, তুমি যা দেবে তাই ফেরত পাবে।

নিখিলের হঠাৎ করে এই ক্যাপশন বা মনোভাবকে সহজভাবে নিতে পারেননি নেটিজেনরা। তাদের একাংশ প্রশ্ন করেছেন, নিখিল কি তার স্ত্রী নুসরাতের জন্য দিলেন এই বার্তা? আবার অনেকে বলেছেন, স্ত্রীর নাম না উল্লেখ করে কি তাকে খোঁচা দিলেন? তবে নেটিজেনদের কারো প্রশ্নের উত্তর দেননি বসিরহাটের এই এমপি নুসরাত।

এদিকে ‘আমি যে কে তোমার’ খ্যাত টালিউড নায়িকা গতকালই এক পোস্টে লিখেছেন, ‘সুখ একটি অভ্যন্তরীণ ব্যাপার’। অভিনেত্রীর এ পোস্টের পর কেউ বলছেন, নিখিলের সঙ্গে হয়তো আর সংসার করা হচ্ছে না নুসরাতের। যা এখনই কেবলই ভক্ত-অনুরাগীদের মনে প্রশ্ন থেকে যাচ্ছে। সূত্র : আনন্দবাজার

জেএন

প্লিজ পোস্টটি শেয়ার করুন


এ ধরনের আরো খবর..

Archive

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮