সবার আগে.সর্বশেষ  
ঢাকাবৃহস্পতিবার , ৪ অক্টোবর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

নাটোরে তিন দিনব্যাপী উন্নয়ন মেলা উদ্বোধন

অনলাইন ভার্সন
অক্টোবর ৪, ২০১৮ ১২:৪৪ অপরাহ্ণ
Link Copied!

নাটোর প্রতিনিধি: “উন্নয়নের অভিযাত্রায়, অদম্য বাংলাদেশ” এই শ্লোগানকে সামনে রেখে বাংলাদেশের অর্থনৈতিক ও সামাজিক অর্জনসমূহ প্রচারের লক্ষ্যে তিন দিনব্যাপী উন্নয়ন মেলা শুরু হয়েছে। এ উপলক্ষে নাটোর শহরের মাদরাসা মোড় থেকে আজ সকাল সাড়ে ৯টায় বর্ণাঢ্য এক শোভাযাত্রা নাটোর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে স্থানীয় কানাইখালী মাঠে এসে এক সমাবেশে মিলিত হয়। এ সমাবেশের মধ্যদিয়ে মেলার উদ্বোধন করেন নাটোর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শফিকুল ইসলাম শিমুল এবং নাটোর জেলা প্রশাসক শাহিনা খাতুন’র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পরিসংখ্যান বিভাগের সচিব সৌরেন্দ্র নাথ চক্রবর্তী, জেলা পরিষদ চেয়ারম্যান এড. সাজেদুর রহমান খান, পৌর মেয়র উমা চৌধুরী জলিসহ সরকারি পদস্থ কর্মকর্তা ও জনপ্রতিনিধিগণ। এছাড়াও উপস্থিত ছিলেন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রছাত্রী, শিক্ষক ও বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক ও সুধিজন।

এবারের এই মেলায় ১৩৫টি স্টল স্থান পেয়েছে। অপরদিকে জেলা বিভিন্ন উপজেলায় উন্নয়ন মেলার উদ্বোধন করেন স্থানীয় জপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তারা।

এই মেলা আয়োজনের মধ্য দিয়ে দেশের বিভিন্ন খাতের চলমান উন্নয়নের ধারার সাথে সাধারণ মানুষের মেলবন্ধন তৈরী হবে বলে আশা করছেন বক্তরা ।

খবর২৪ঘণ্টা,কম/জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।