সবার আগে.সর্বশেষ  
ঢাকারবিবার , ২১ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

নাটোরের শিশু ধর্ষনের দায়ে এক যুবকের যাবজ্জীবন কারাদন্ড

R khan
জানুয়ারি ২১, ২০১৮ ৬:০৪ অপরাহ্ণ
Link Copied!

নাটোর  প্রতিনিধিঃ নাটোরের লালপুরে এক শিশুকে ধর্ষনের দায়ে সুমন সরকার (২৫) নামে এক যুবককে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত। একই সঙ্গে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। রোববার (২১ জানুয়ারী) বিকেল সাড়ে তিনটার সময় নাটোরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাব্যুনালের বিচারক মোহাম্মদ হাসানুজ্জামান এই রায় দেন। সাজা প্রাপ্ত সুমন লালপুর উপজেলার নওপাড়া গ্রামের শফিক সরকারের ছেলে।
আদালত সুত্রে জানাযায়, ২০১৪ সালের ৩০ ডিসেম্বর সকাল আটটার সময় লালপুর উপজেলার নওপাড়া গ্রামের আব্দুল মান্নানের শিশু কন্যা (১৪) স্থানীয় আহম্মেদ মাষ্টারের বাড়িতে প্রাইভেট পড়া শেষে বাড়িতে ফিরছিলো। পথে ওই গ্রামের কাশেম সরকারের আমবাগানের কাছে পৌছালে সুমনসহ অন্যরা ওই শিশুকে প্রথমে জড়িয়ে ধরে। পরে আম বাগানে নিয়ে মুখ বেঁধে জোড়র পুর্বক ধর্ষন করে। এই ঘটনায় ওই দিন বিকেলে লালপুর থানায় শিশুটি নিজেই বাদী হয়ে অভিযুক্ত সুমন, তার বড় ভাই রান্টু সরকার ও তাদের বাবা শফিক সরকারকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু করে। পরে লালপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল হোসেন মামলাটি তদন্ত শেষে ঘটনার সাথে সম্পৃক্ত না থাকায় মামলার অপর দুই আসামী রান্টু সরকার ও শফিক সরকারের নাম বাদ দিয়ে বিচারের জন্য শুধু সুমন সরকারের নামে আদালতে চার্জসীট দাখিল করেন।
ওই মামলাটির দীর্ঘ শুনানী ও একজন ডাক্তারসহ আটজন স্বাক্ষীর সাক্ষ্য গ্রহহণ শেষে বিচারক মোহাম্মদ হাসানুজ্জামান আজ রোববার বিকেলে এই আদেশ দেন। মামলায় রাষ্ট্র পক্ষে আইন জীবি ছিলেন তিনি নিজে এবং আসামী পক্ষের আইনজীবি ছিলেন অ্যাডভোকেট হারুনার রশীদ বুলবুল।
নাটোর জজ কোর্টের স্পেশাল পাবলিক প্রসিউকিটর অ্যাডভোকেট শাজাহান কবির এতথ্য নিশ্চিত করেছেন।

খবর২৪ঘণ্টা.কম/নজ 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।