সবার আগে.সর্বশেষ  
ঢাকাবৃহস্পতিবার , ১৫ ফেব্রুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

 নওগাঁয় বাস উল্টে নদীতে পড়ে নিহত ২

R khan
ফেব্রুয়ারি ১৫, ২০১৮ ৮:৫৫ অপরাহ্ণ
Link Copied!

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁয় বনভোজনে আসা বাস উল্টে তুলসীগঙ্গা নদীতে পরে দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় ২০ জন আহত হয়েছে। তাৎক্ষণিক ভাবে নিহতের নামপরিচয় জানা সম্ভব হয়নি। উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সদর উপজেলার নওগাঁ-বগুড়া সড়কের ভবানীপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, জয়পুরহাট জেলার কালাই থানার মোলামগাড়ী থেকে ‘ব্রাইট ফিউচার কিন্ডার গার্ডেন’ নামক প্রতিষ্ঠান থেকে নওগাঁর ‘ডানা পার্কে’ বনভোজনে আসছিল। বাসটি নওগাঁ-বগুড়া সড়কের ভবানীপুর নামক স্থানে রাস্তার পাশে অবস্থান করছিল। ডানা পার্ক থেকে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ফিরে যাওয়ার পথে অবস্থান করা বাসটি পেছনে ঘুরানোর সময় অসাবধানতা বসত বাসটি উল্টে তলসীগঙ্গা নদীতে পড়ে যায়। এতে ঘটনাস্থলে দুইজন মারা যায় এবং ২০ জন আহত হয়। তাৎক্ষণিক ভাবে হতাহতের নাম-পরিচয় জানা সম্ভব হয়নি। সংবাদ পেয়ে নওগাঁর ফায়ার সার্ভিসের ইউনিট ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কার্যক্রম শুরু করে। আহতের নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আনোয়ার হোসেন দুইজন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন। আর আহতদেরকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।