সবার আগে.সর্বশেষ  
ঢাকাবুধবার , ৭ ফেব্রুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

নওগাঁয় ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে এক ‘ডাকাত’ নিহত

R khan
ফেব্রুয়ারি ৭, ২০১৮ ১:৪৯ অপরাহ্ণ
Link Copied!

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর সাপাহারে সড়কে ডাকাতিকালে ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে এক ‘ডাকাত’ সদস্য নিহত হয়েছেন বলে জানা গেছে। এ সময় ডাকাতির কবলে পড়া অটোরিকশার ছয় যাত্রী গুরুতর আহত হয়েছেন।গতরাত ১২টার দিকে সাপাহার-পোরশা রাস্তার বাসুলডাঙ্গা মোড়ের এ ঘটনা ঘটে।

জানা গেছে, বাসুল ডাঙ্গা গ্রামের আশাদুল হকের ছেলে রুহুল আমিনের স্ত্রী অসুস্থ মনোয়ারা খাতুনকে চিকিৎসার জন্য সাপাহার উপজেলা স্বাস্থ্য হাসপাতালে নেয়া হয়। রাতে চিকিৎসা শেষে গ্রামের বাড়ি ফেরার পথে বাসুলডাঙ্গা মোড় এলাকায় ডাকাতদল রাস্তার উপর ছোট ছোট কয়েকটি গাছ কেটে ফেলে পথ বন্ধ করে তাদের আটকায়। সবার কাছ থেকে মূল্যবান জিনিসগুলো ছিনিয়ে নিচ্ছিলেন তারা। ঠিক ওই মুহূর্তে সামনের দিক হতে দ্রুতগতিতে ছুটে আসা একটি ট্রাক ওই স্থানে পৌঁছলে তারা রাস্তায় বেরিকেট দেখে সকলকে ডাকাত ভেবে বেরিকেট ভেঙে রাস্তায় থাকা ডাকাতসহ ইজি-বাইকটিকে সরাসরি চাপা দিয়ে চলে যায়। ট্রাকের চাকায় পিষ্ট হয়ে একজন ডাকাত ও ইজি-বাইকে থাকা ছয় যাত্রী গুরুতর আহত হন। আহতদের দ্রুত হাসপাতালে নিয়ে এলে রুহুল আমিনের ছোট ভাইয়ের স্ত্রী তাছলিমা খাতুন ও বাইক চালক জামানকে ভর্তি করা হয়। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাতেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

সাপাহার থানা পুলিশ ঘটনাস্থলে এক ডাকাতকে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে সেখান থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। আজ ভোর চারটার দিকে অজ্ঞাত ওই ডাকাতের মৃত্যু হয়।

সাপাহার থানার ওসি শামছুল আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহত ওই ডাকাতের পরিচয় জানার জন্যে চেষ্টা চলছে। তার পরিচয় জানা গেলে বাকিদের গ্রেপ্তার করা সম্ভব হবে। ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।