সবার আগে.সর্বশেষ  
ঢাকারবিবার , ৭ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

দীপিকার সাথে মালদ্বীপে রণবীর

অনলাইন ভার্সন
জানুয়ারি ৭, ২০১৮ ১২:১২ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্ক: দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং মালদ্বীপে একসঙ্গে নতুন বছরের উদযাপন। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, উভয়ই মালদ্বীপে পরিবারের সাথে নতুন বছরের উদযাপন করে এবং এরপর ৫ ই জানুয়ারি দীপিকার জন্মদিন পালন করেন। ছুটির দিন শেষ হওয়ার পর এই জোড়াটি মুম্বাইতে ফিরে এসেছিল। শনিবার রাতে দীপিকা-রণবীর মুম্বাই বিমান বন্দরে একসঙ্গে দেখা হয়। এই দীপিকা মধ্যে ক্রিম লঁসঢ়ংঁরঃ সঙ্গে গগলস পরেন, ডেনিম জ্যাকেট। একই সময়ে, রণবীর সিংকে হোয়াইট চা শার্টস, গ্রে টাওয়ারস, ডেনিম জ্যাকেট এবং ক্যামেরাগুলি গণমাধ্যমের ছায়াছবিতে ধারণ করা হয়েছিল।
এর আগে রণবীর এবং দীপিকা এই ছুটির সময় যোগদান নিযুক্ত হয় যে রিপোর্ট ছিল। এটা তাদের সম্পর্ক এগিয়ে এগিয়ে চলার সময় তাদের উভয় রিং আনতে হবে বিশ্বাস ছিল। তবে, খবরটি মিথ্যা হিসাবে বেরিয়ে এসেছে কারণ এয়ারপোর্টে রণবীর বা দীপিকার রঙ্গভূমি নেই।
প্রথমবারের মতো দীপিকা-রণবীরকে সঞ্জয় লীলা ভানসালির ‘গুলিস কী রাসলিলে রামলীলা (২০১৩)’ এ প্রথমবার দেখা হয়েছিল। এর পর তিনি ‘বাজিওরো মস্তানি (২০১৫)’ এর সাথে কাজ করেছেন। শীঘ্রই জোডি ভানসালির বিতর্কিত ছবি ‘পদ্মাবতী’ দেখা যাবে। দীপিকা-রণবীর এবং শহীদ কাপুর অভিনেতা গত বছরের ১ ডিসেম্বর মুক্তি পায়। কিন্তু করণীয় সেনাবাহিনীসহ বিভিন্ন রাজনৈতিক দলগুলোর প্রতিবাদ শেষে চলচ্চিত্রের মুক্তির তারিখটি স্থগিত করা হয়েছে।

খবর ২৪ ঘণ্টা.কম/ জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।