ঢাকারবিবার , ১০ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

দাবাং-৩ তৈরী করা হবে: সালমান

admin
ডিসেম্বর ১০, ২০১৭ ১:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.বিনোদন,ডেস্ক: যদি আপনি ‘দাবাং’ সরিজিরে উভয় চলচ্চত্রি দেেখ থাকনে তবে এটি আপনার জন্য সুসমাচার। অভনিতো সালমান খান নজিইে বলছেনে যে দাবাং -৩ তৈরী করা হবে। অভনিতো সালমান খান প্রতশ্রিুতি দয়িছেলিনে যে তার সরিজিটরি প্রথম দুইটি চলচ্চত্রিরে তুলনায় তার অনকে প্রত্যাশতি সনিমো ‘দাবাং ৩’ বড় হব। ‘দাবাং’ সিরিজ সালমান রুবন্দিার ভূমকিা পালন করে চুলবাল পান্ড। এই সরিজিরে প্রথম চলচ্চত্রি পরচিালতি হয় অভনিতো-প্রযোজক আরাব খান খান পরচিালতি অভনিতো অভনিব কণ্ঠ। দাবান-৩ কণ্ঠশল্পিী-ফল্মির্মাক প্রভাইডা পরচিালতি হয়।

সালমান এখানে হচ্ছে অত্যন্ত বড় একজন রপরি্োটার সম্মলেনে বলনে, ” অভনিতো বলনে যে দল আগামী বছররে র্মাচ মাসে প্রকল্পরে জন্য শুর্টিং  শুরু হবে ‘আমি আত্মবশ্বিাসী প্রথম দুটি ছবতি। যে ধস। তিনি বলনে, “আমরা র্মাচ মাসে ‘দাবাং ৩’ এর জন্য কাজ শুরু করবো … সোনাক্ষি আমার সাথে ছবটি।মুখ্য  চরিৎরে ‘মখচাঁদ পান্ডের  পান্ড’ সরো চরত্রিটওি ফের আসব। চুলুল পান্ডে মাকানচঞ্চ পান্ডে ছাড়া অসর্ম্পূণ। ”
যাইহোক, যারা ‘ওয়ান্টডে’ চরৎিরে অভনিয় করে ‘দাবাং’ ও ‘দাবাং ২’ এ সালমানরে বাবা ভূমকিা সব সালমান মানসকি রকিল প্রয়াত অভনিতো বিনাদ খান্না ছলিনে। তিিন বলনে যে তিনি বশ্বিাস করনে না যে বেিনাদ খান্না এবং শশী কাপুররে মতো শল্পিীরা আর নইে।

সালমান খানের ‘ওয়াল’, ‘ত্রিশুল’ এবং ‘শানে’ ছবিতে সালমানের বাবা লিখেছেন শশী কাপুর। সালমান বলেন যে এই সিনিয়র অভিনেতারা সবসময় তাদের চলচ্চিত্রের মাধ্যমে জীবিত থাকবে।

খবর২৪ঘণ্টা.কম/জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।