ঢাকামঙ্গলবার , ২০ সেপ্টেম্বর ২০২২
                     
আজকের সর্বশেষ সবখবর

তৃণমূলের নেতা-কর্মীরাই আওয়ামীলীগের প্রাণশক্তি: সৌরেন্দ্রনাথ

মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি:
সেপ্টেম্বর ২০, ২০২২ ৫:৪১ অপরাহ্ণ
Link Copied!

তৃণমুলের নেতা-কর্মীরাই আওয়ামীলীগের প্রাণশক্তি উল্লেখ করে সোমবার সন্ধ্যায় মাতাজী হাট তরকারী বাজারে ওয়ার্ড আওয়ামীলীগ আয়োজিত সুধী সমাবেশ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন সাবেক সিনিয়র সচিব সৌরেন্দ্রনাথ চক্রবর্তী।

তিনি বলেন, ১৯৭১ সালের ২৬ শে মার্চ বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার পর দীর্ঘ ৯ মাস রক্তক্ষয়ী মুক্তিযুদ্ধের মাধ্যমে এদেশ স্বাধীন হয়েছে। বাংলাদেশ আওয়ামীলীগ প্রতিষ্ঠার পর থেকে বিভিন্ন বিপদে-আপদে তৃণমুলের নেতা-কর্মীরা আওয়ামীলীগের পাশে এসে দাঁড়িয়েছে। মুক্তিযুদ্ধেও তারা গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন।

তাঁদের সহযোগিতায় ও বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা একটি স্বাধীন, সার্বভৌম দেশ ও লাল-সবুজের পতাকা পেয়েছি। নানা চড়ায়-উৎরায় পেরিয়ে ১৯৮১ সালে তাঁরই যোগ্যকন্যা জননেত্রী শেখ হাসিনা দেশে এসে দলটির সভাপতির দায়িত্ব নিয়ে অদ্যাবধী দেশ গড়ার কাজ করে যাচ্ছেন।

এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী দ্বাদশ নির্বাচনে নৌকার মনোনয়ন নিয়ে আপনাদের সহযোগিতায় নৌকা ভর্তি ফসল নিয়ে ঘাটে ভিড়তে চাই। তিনি মাতাজীহাটের সুধী সমাবেশে হাজারো মানুষের ঢল দেখে আবেগে আপ্লুত হয়ে যান। সুধী সমাবেশকে বিশাল জনসভায় রুপ দেয়া ওই এলাকার তৃণমুল নেতা-কর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

রাইগাঁ ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মোঃ ইউনুছ আলীর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বদলগাছী উপজেলা পরিষদ চেয়ারম্যান শামসুল আলম, মহাদেবপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলাম, মহাদেবপুর সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মুহাম্মদ মাহবুবুর রহমান ধলু, রাইগাঁ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি মোঃ মনজুর আলম মনজু, খাজুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মোঃ শফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে সফাপুর ইউনিয়নের নৌকার প্রার্থী অধ্যক্ষ মোঃ ময়নুল ইসলাম, প্রমূখ। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হাতুড় ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ হেলাল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগ নেতা রায়হানুল হক লুসা, আব্দুল মান্নান, রাইগাঁ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি বিমান কুন্ড, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি গোলাম ফেরদৌস বিদ্যুৎসহ ইউনিয়ন, ও ওয়ার্ড আওয়ামীলীগের তৃণমূল পর্যায়ের নেত্রীবৃন্দ।

বক্তারা আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁ-৩, (মহাদেবপুর-বদলগাছী আসনে সৌরেন্দ্র নাথ চক্রবর্তী সৌরেনকে নৌকা প্রতীকে মনোনয়ন দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখাসহ দুর্ণীতিমুক্ত এলাকা গড়তে সহযোগিতা করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট জোর দাবী জানান।
বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।