সবার আগে.সর্বশেষ  
ঢাকাবুধবার , ৭ ফেব্রুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

তুতো বোনকে শ্লীলতাহানির অভিযোগ জিতেন্দ্রর বিরুদ্ধে!

অনলাইন ভার্সন
ফেব্রুয়ারি ৭, ২০১৮ ৭:৪৬ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্ক: বড় বিতর্কে জড়ালেন বর্ষীয়ান বলিউড তারকা জিতেন্দ্র। হিমাচলের বাসিন্দা তাঁর এক তুতো বোন, তাঁর বিরুদ্ধে অভিযোগ এনে জানিয়েছেন, তিনি যখন কিশোরী, তখন তাঁর শ্লীলতাহানি করেছিলেন জিতেন্দ্র।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, আজ থেকে ৪৭ বছর আগে ঘটেছিল এই ঘটনাটি। তখন জিতেন্দ্র বয়স ছিল ২৮ আর তাঁর তুতো বোনের ১৮ বছর।

অভিযোগকারিণী জানিয়েছেন, জিতেন্দ্র তাঁকে তাঁর এক ছবির শ্যুটিং দেখাতে নিয়ে যাচ্ছিলেন। সেই সময়ই যুবক জিতেন্দ্র তাঁর শ্লীলতাহানি করেন। ঘটনার পরে দীর্ঘক্ষণ তিনি মানসিক অবসাদে ভুগেছিলেন বলে জানান তিনি।

কিন্তু কেন এত দীর্ঘদিন পরে অভিযোগ করলেন তিনি? উত্তরে ওই মহিলা জানিয়েছেন, তাঁর বাবা-মা যতদিন বেঁচেছিলেন, ততদিন পর্যন্ত তিনি ওই ঘটনা প্রকাশ্যে আনতে চাননি। কারণ তাঁর বাবা-মা খুবই স্নেহ করতেন জিতেন্দ্রকে। এই ঘটনার কথা জানলে তাঁরা কষ্ট পেতেন। তাই তিনি এতদিন চুপ করেছিলেন। এখন যেহেতু বাবা-মা দু’জনেই মারা গিয়েছেন, তাই তিনি অভিযোগটি প্রকাশ্যে আনলেন। এর পাশাপাশি তিনি জানান, জিতেন্দ্র যেহেতু একজন ধনী ও ক্ষমতাবান ব্যক্তি, তাই তিনি চান না তাঁর নাম প্রকাশ্যে আসুক।

প্রসঙ্গত, ২০১৭-তে হলিউডের হার্ভে উইনস্টেনের বিরুদ্ধে ওঠা শ্লীলতাহানির অভিযোগের ভিত্তিতে সোশ্যাল মিডিয়া জুড়ে শুরু হয়েছিল হ্যাশট্যাগ মিটু ক্যাম্পেন। এ বার সামনে এল বলিউডের এক তারকা অভিনেতার বিরুদ্ধে ওঠা অভিযোগ।

অভিনেত্রী রিচা চাড্ডা দাবি করেছিলেন, বলিউডে অনেক হার্ভে উইনস্টেন রয়েছে। জিতেন্দ্রর বিরুদ্ধে ওঠা অভিযোগ সেই দাবিকে আবারও জোরালো করে তুলল।

খবর ২৪ ঘণ্টা.কম/ জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।