সবার আগে.সর্বশেষ  
ঢাকামঙ্গলবার , ২৩ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

ঢাবিতে বাম ছাত্র সংগঠনের সঙ্গে ছাত্রলীগের সংঘর্ষে আহত ৫০

R khan
জানুয়ারি ২৩, ২০১৮ ৫:০৭ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.কম, ডেস্ক: তিন দফা দাবিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের কার্যালয়ের সামনে বাম ছাত্র সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে ছাত্রলীগের সংঘর্ষ চলছে। সংঘর্ষে প্রায় ৫০ জন আহত হয়েছেন বলে জানা গেছে।

বর্তমানে বাম ছাত্র সংগঠনের নেতাকর্মীরা ঢাকা ব্শ্বিবিদ্যালয়ের প্রশাসনিক ভবনের পিছনে অব্স্থান করছেন। আর ছাত্রলীগ নেতাকর্মীরা উপাচার্যের কার্যালয়ের সামনে অবস্থান করছেন।

এর আগে তিন দফা দাবি পূরণ না হওয়ায় ঢাবি উপাচার্যের কার্যালয় ঘেরাও করে নিপীড়নবিরোধী শিক্ষার্থীদের ব্যানারে বাম ছাত্র সংগঠনের নেতাকর্মীরা। মঙ্গলবার দুপুর ১২টার দিকে উপাচার্যের কার্যালয় ঘেরাও করেন তারা। এ সময় এক শিক্ষার্থী আহত হন বলে জানা গেছে।

শিক্ষার্থীদের দাবির মধ্যে রয়েছে- অধিভুক্ত ৭ কলেজ বাতিলের দাবিতে শিক্ষার্থীদের ওপর হামলা ও যৌন নিপীড়নকারী ছাত্রলীগ নেতাদের বহিষ্কার, প্রশাসনের করা নিপীড়নবিরোধী শিক্ষার্থীদের বিরুদ্ধে অজ্ঞাতনামা মামলা প্রত্যাহার, দায়িত্ব পালনে ব্যর্থ প্রক্টরের পদত্যাগ।

এর আগে গত রোববার (২১ জানুয়ারি) তিন দফা দাবি আদায়ে আজ (মঙ্গলবার) পর্যন্ত সময় বেঁধে দেন শিক্ষার্থীরা। দাবি আদায় না হওয়ায় আজ আবারও আন্দোলনে নেমেছেন তারা।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।