সবার আগে.সর্বশেষ  
ঢাকাশনিবার , ৬ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

ঠাকুরগাঁওয়ে ট্রাকের ধাক্কায় নিহত ২

R khan
জানুয়ারি ৬, ২০১৮ ৭:২৮ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.কম, ডেস্ক: ঠাকুরগাঁও সদর উপজেলার সত্যপীর ব্রীজ এলাকায় ট্রাকের ধাক্কায় ২ অটোরিকশা আরোহী নিহত হয়েছেন। নিহত ব্যক্তির লাশ ট্রাকের সাথে আটকে যাওয়ায় ট্রাকচালক লাশসহ প্রায় ৩ কিলোমিটার গাড়ি চালিয়ে নিয়ে যাওয়ার পরে ছোট খোচাবাড়ি বাজার এলাকায় স্থানীয় জনতারা গাড়ি থামাতে বাধ্য করে।

নিহত আরোহী আসাদুজ্জামান শোভন (২২) কে ঠাকুরগাঁও সদর হাসপাতালে নেয়ার পথেই মারা যান। তিনি শহরের নিশ্চিন্তপুরের গোওসুল আজমের ছেলে। তাৎক্ষণিকভাবে নিহত অটোরিকশা চালকের নাম পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী সূত্রে যানা যায়, শনিবার দুপুরে সদর উপজেলার সত্যপীর ব্রীজ বিজিবি সেক্টর গেইটের সামনে ব্রীজের উত্তর দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক (জি আলম এন্টারপ্রাইজ যশোর-ট-১১২০৪৭) পেছন দিক থেকে একটি যাত্রীবাহী অটোরিকশাকে ধাক্কা দিলে আরোহী রাস্তার পাশে ছিটকে পড়ে যায়। ট্রাকটিকে উপস্থিত ক্ষুব্ধ জনসাধারণ আটকানোর চেষ্টা করলে ড্রাইভার ট্রাকটিকে জোরে টেনে নিয়ে যায়। ফলে রিকশাচালক সহ অটোরিকশাটি ট্রাকের তলেই আটকা পড়ে।

পরে খোঁচাবাড়ি এলাকায় স্থানীয়রা ফোন পেয়ে নছিমন দিয়ে রাস্তা বন্ধ করে ট্রাকটিকে আটকায়। এসময় জনতা তাকে উত্তম মাধ্যম দিয়ে পুলিশের হাতে তুলে দেয়।

ঠাকুরগাঁও সদর থানার ওসি তদন্ত কফিল উদ্দিন জানান, ট্রাক ও ট্রাক ড্রাইভার তোয়াবুর রহমান (৩৬) কে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।