সবার আগে.সর্বশেষ  
ঢাকাসোমবার , ২৯ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

ঠাকুরগাঁওয়ে গাড়ির ধাক্কায় এক শিশু নিহত

R khan
জানুয়ারি ২৯, ২০১৮ ৪:৩২ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.কম, ডেস্ক: ঠাকুরগাঁও সদর উপজেলা সালন্দর ইউনিয়নের ইয়াকুব পুর এলাকায় অটোচার্জার গাড়ির ধাক্কায় বিথি (৭) নামের এক শিশু নিহত হয়েছে।

সোমবার দুপুর ১২টায় কালুক্ষেত্র বড়তলা বাজার এলাকায় রাস্তা পারাপার হওয়ার সময় অটোচার্জার গাড়িটি শিশুটিকে ধাক্কা দেয়। এ সময় অটোচার্জার গাড়িটি ভাঙচুরের পর রাস্তা অবরোধ করে এলাকাবাসী।

স্থানীয় সূত্রে জানা যায়, সদর উপজেলা ইয়াকুব পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী বিথি স্কুল ছুটি হওয়ার পরে বাসায় যাওয়ার সময় রাস্তা পারাপার হতে গেলে একটি অটোচার্জার শিশুটিকে ধাক্কা দেয়।

বিথি ইয়াকুব পুর এলাকার নজরুল ইসলামের মেয়ে। বাজারের লোকজন বিথিকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

এদিকে কালুক্ষেত্র বাজার এলাকার লোকজন অটোচার্জার গাড়িটি ভাঙচুর করে চালককে আটকে রাখে। এ সময় উত্তেজিত জনগণ রাস্তায় গাছের গুঁড়ি ফেলে প্রায় দেড় ঘণ্টা অবরোধ করে রাখে।

ঠাকুরগাঁও সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিয়া বলেন, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে আছে। রাস্তা থেকে অবরোধ তুলে নেয়া হয়েছে। অটোচার্জার গাড়ির চালক সাত্তারকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।