সবার আগে.সর্বশেষ  
ঢাকামঙ্গলবার , ২৭ ফেব্রুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

ট্র্যাক বদলাচ্ছেন হৃতিক

R khan
ফেব্রুয়ারি ২৭, ২০১৮ ১১:১২ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.বিনোদন,ডেস্ক: যুগের সঙ্গে বদলাচ্ছেন সেলিব্রিটিরাও। বড়পর্দার মোহ ত্যাগ করে এবার ডিজিটালে আগ্রহী হয়ে উঠছেন তারকারা। সইফ আলি খানের পর এবার ওয়েব দুনিয়ায় এন্ট্রি নিলেন হৃতিক রোশান। বিষয় সায়েন্স ফিকশন।

শোনা যাচ্ছে, পুরোপুরি আলাদা লুকে ওয়েব দুনিয়ায় হাজির হবেন রোশন পুত্র। কিন্তু কী সেই পরিবর্তন? সেই বিষয়ে মুখ খুলতে নারাজ সুপারস্টার। এদিকে ‘সুপার ৩০’ জন্যও নিজেকে আমূল বদলে ফেলেছেন নায়ক। ছক ভেঙে একেবারে অন্যরূপে সামনে এলেন গ্রীক দেবতা। নায়কের এই ডি-গ্ল্যাম লুক সাইবার দুনিয়ায় হটকেক।

সিক্স প্যাক উধাও। নেই দুধে আলদা সেই গায়ের রঙও। জেল সেটিং চুল একেবারে এলোমেলো। গায়ে নীল রঙের স্টাইপ টি শার্ট আর ছাই রাঙা প্যান্ট। সাইকেলে চেপে জায়পুরের রাস্তায় রাস্তায় ঘুরে ফিরলেন হৃতিক রোশন। তাঁকে দেখে কেউ চিনতেই পারল না। অথচ কিছুদিন বিশ্বের সবথেকে সুন্দর পুরুষের তালিকায় নাম উঠেছে তাঁর! ছক ভেঙে একেবারে অন্যরূপে সামনে এলেন গ্রীক দেবতা। নায়কের এই ডি-গ্ল্যাম লুক সাইবার দুনিয়ায় হটকেক।

২০০২ সালে ‘সুপার ৩০’-র অভিযান শুরু করেছিলেন আনন্দ কুমার। উদ্দেশ্য ছিল দুঃস্থ পরিবারের মেধাবি পড়ুয়াদের উপযুক্ত প্রশিক্ষণ দেওয়া। আর আইআইটি-র মতো শিক্ষা প্রতিষ্ঠানের প্রবেশিকা পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার উপযুক্ত করে তোলা।

প্রথম বছরেই ৩০ জনের মধ্যে ১৮ জন পড়ুয়া আইআইটি-র প্রবেশিকা পরীক্ষায় উত্তীর্ণ হয়েছিলেন। তারপর আর থেমে থাকেনি ‘সুপার ৩০’-র যাত্রা। ২০১৭ সালে পরিস্থিতি এমন দাঁড়ায় ৩০ জনের মধ্যে ৩০ জনই আইআইটির প্রবেশিকা পরীক্ষায় পাশ করেন। এই আনন্দের ভূমিকায় দেখা যাবে রোশন পুত্রকে।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।