ঢাকারবিবার , ১৭ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

টি-১০ ক্রিকেট লিগে সেমিফাইনালে সাকিব-তামিমের দল

admin
ডিসেম্বর ১৭, ২০১৭ ৫:৫৪ অপরাহ্ণ
Link Copied!

রয়েল খান স্পোর্টস ডেস্ক: ক্রিকেটের সবচেয়ে নতুন সংস্করণ টি-১০ ক্রিকেট লিগে ভিন্ন ম্যাচে জয় পেয়েছে সাকিব আল হাসানের কেরালা কিংস ও তামিম ইকবালের পাখতুনস। ম্যাচ জিতে ইতোমধ্যে সেমিফাইনালে পা দিল দলগুলো।

সংযুক্ত আরব আমিরাতের শারজা স্টেডিয়ামে প্লে-অফের ম্যাচে বেঙ্গল টাইগার্স প্রথমে ব্যাট করে ১০ ওভারে দুই উইকেট হারিয়ে ১২৬ রান করে। ২৬ বলে তিনটি চার ও সাতটি ছয়ে ৬৮ করে অপরাজিত থাকেন ডেভিড মিলার। তবে লক্ষ্যে নেমে শেষ বলে ছয় উইকেটে জয় নিশ্চিত করে পাখতুনস। ৩৮ রান করেন ওপেনার আহমেদ শেহজাদ।

কিন্তু শেষ দিকে মাত্র পাঁচ বলে একটি চার ও দুটি ছক্কায় ১৯ রান করে দলকে জেতান অলরাউন্ডার লিয়াম ডসন। এ ম্যাচে ছন্দে না থাকা তামিম ১০ বলে একটি চারে আট করে বিদায় নেন। আগের ম্যাচে বাংলাদেশি তারকা ঝড়ো ব্যাটিং করে হাফসেঞ্চুরি তুলে নিয়েছিলেন। ৩১ করেন ফখর জামান। অধিনায়ক শহীদ আফ্রিদির ব্যাট থেকে আসে ২৩ রান।

অন্য ম্যাচে টিম শ্রীলঙ্কাকে বৃষ্টি আইনে আট উইকেটে হারিয়েছে কেরালা। প্রথমে ব্যাট করা টিম শ্রীলঙ্কা তিন উইকেট হারিয়ে ১১২ করে। জবাবে বৃষ্টি আইনে আট ওভারে কেরালার টার্গেট দাঁড়ায় ৯১। যেখানে ৬.১ ওভারেই জয় তুলে নেয় দলটি। এ ম্যাচে সাকিব ব্যাটিং বা বোলিং করার সুযোগই পাননি। চাদউইক ওয়ালটন (৪৭) ও কাইরন পোলার্ড (৪০) অপরাজিত থেকে দলকে জেতান।

রোববার (১৭ ডিসেম্বর) রাতে প্রথম সেমিফাইনালে পাঞ্জাব লিজেন্ডসের বিপক্ষে লড়বে পাখতুনস। আর অন্য ম্যাচে মারাঠা অ্যারাবিয়ানসের মুখোমুখি হবে কেরালা।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।