আজ সোমবার, ১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং, ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

টাকার বিনিময়ে পুরস্কার নেন বলিউড তারকারা: গোবিন্দ

খবর২৪ঘণ্টা  ডেস্ক: অনেক দিন ধরে পর্দায় দেখা যায় না বলিউড তারকা গোবিন্দকে। অথচ একসময় তিনি উপহার দিয়েছিলেন রাজা বাবু, কুলি নম্বর ওয়ান, হিরো নম্বর ওয়ান’সহ কিছু কাল্ট সিনেমা।

‘দুলহে রাজা’ নায়কের ছিল বড়সড় ভক্ত গোষ্ঠী। তাই ওই সময় টানা হিট সিনেমা উপহার দিয়েছেন। কিন্তু অভিনয়ের জন্য তিনি কোনো পুরস্কারই পাননি।

ইন্ডিয়া টিভিকে দেওয়া সাক্ষাৎকারে এই সম্পর্কিত প্রশ্নে গোবিন্দ জানান, তিনি কোনো পুরস্কার পাননি মানে টাকা দিয়ে স্বীকৃতি কেনেননি।

গোবিন্দ বলেন, “আপনার এই প্রশ্নের উত্তর দেওয়ার আগে আমি দুঃখ প্রকাশ করে নিচ্ছি। আমি কোনো পুরস্কার পাইনি। কারণ কখনো পুরস্কার কিনিনি।”

এই কারণেই নাকি একের পর এক হিট সিনেমা উপহার দিলেও নায়কের ঝুলিতে কোনো পুরস্কার নেই। তাই পুরস্কার অনুষ্ঠানের ডাক প্রত্যাখ্যান করতেন বরাবরই। শুধু পারফর্মের ডাক পেলেই যেতেন।

অবশ্য গোবিন্দই প্রথম নয়, এর আগে ইন্ডিয়া টিভিকে দেওয়া সাক্ষাৎকারে একই কথা বলেছিলেন বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুর। নিজের আত্মজীবনী ‘খুল্লাম খুল্লা’তেও বিষয়টি পরিষ্কার করেছেন।

ঋষি জানান, ১৯৭৩ সালে ‘ববি’ সিনেমার জন্য পাওয়া পুরস্কার তিনি ত্রিশ হাজার রুপি দিয়ে কিনে নিয়েছিলেন। ওই একই বছর মুক্তি পায় অমিতাভ বচ্চনের সাড়া জাগানো ছবি ‘জাঞ্জির’।

এদিকে একই সাক্ষাৎকারে গোবিন্দ জানান, তাকে ‘অ্যাভাটার’ সিনেমায় প্রস্তাব দিয়েছিলেন জেমস ক্যামেরন। তিনি নিজেই সিনেমাটি করেননি। এই নিয়ে অনলাইনে বেশ বিদ্রূপের শিকার হচ্ছেন তারকা।

এ ছাড়া খোলাসা করেন, একসঙ্গে ১৭টি সিনেমা করলেও কেন পরিচালক ডেভিড ধাওয়ানের সঙ্গে তার সম্পর্কের অবনতি হয়েছে।

খবর২৪ঘণ্টা, জেএন


Download our Mobile Apps Today