সবার আগে.সর্বশেষ  
ঢাকাশনিবার , ৬ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

টাইগার জিন্দা হ্যায় পর,’রেস ৩ নতুন লুকে অনিল কাপুরে

অনলাইন ভার্সন
জানুয়ারি ৬, ২০১৮ ২:৫৫ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্ক: টাইগার জিন্দা হ্যায়   পরে, সালমান খান এর পরবর্তী ছবি ‘রেস ৩’ হবে। গত মাসে সালমান খান বলিউড অভিনেত্রী অনিল কাপুরের সঙ্গে ছবিটি পোস্ট করেছেন, তিনি চলচ্চিত্রের নাটকের নতুন মুখ। এই ছবিটি শুটিং ডিসেম্বর থেকে শুরু এবং অনিল কাপুরের প্রথম চেহারা প্রকাশ করা হয়েছে। অনিল কাপুরকে বন্দী হিসেবে দেখানো হয়। এই বর্ণনায় সোশ্যাল মিডিয়ায় দুই থেকে তিনটি ছবি শেয়ার করা হচ্ছে। তিনি একটি সাদা দাড়ি এবং কালো চুলের মধ্যে উপস্থিত হয় এবং চলচ্চিত্রের সেটের উপর বন্দিদের পোষাক ছাড়াও।
দয়া করে বি-টাউন যুগল যে সালমান খান এবং অনিল কাপুর বেশ কিছু ছবিতে অভিনয় একসঙ্গে অভিনয় করেন আছে বলুন। রেস ৩ অনিল কাপুর জাতি, ভোটাধিকার ফিরে চিহ্নিত হবে কারণ এটি প্রথম অভিনেতা জাতি গত কিস্তি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে ছিলেন।
রেস এবং রেস ২ এর শেষ কিস্তিতে, অনিল কাপুরকে একটি নম্র হৃদয়হীন পুলিশ সদস্যের ভূমিকাতে দেখা যায়, যিনি চলচ্চিত্রের গল্প অনুযায়ী অপরাধের সমাধান করতে পাঠানো হয়েছিল। এটি আবার অনিল কাপুরকে রেস ফ্র্যাঞ্চাইজ দেখতে দেখতে আকর্ষণীয় হবে, যেখানে এই সময় অভিনেতা সালমান খানের সঙ্গে পর্দার পর্দা ভাগ করে নেবে।
সালমানের পাশাপাশি জ্যাকুলিন ফার্নান্দেজ এবং এখন অনিল কাপুর, ববি দেওল, সাকিব সলিম এবং ডেজি শাহও রয়েছে। রেস ৩ পরিচালক পরিচালক রেমো ডি’সুজা পরিচালিত হয় এবং ২০১৩ সালের এস.কে.এফ. চলচ্চিত্র ও টিপস দ্বারা নির্মিত এই চলচ্চিত্রটি মুক্তি পাবে ২০১৫ সালের ঈদে। এই চলচ্চিত্রটি কোরিওগ্রাফার রেমো ডি’সুজা পরিচালিত হয় এবং প্রযোজক রমেশ তৌরানী সেখানে থাকেন।

খবর ২৪ ঘণ্টা.কম/ জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।