সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ১১:৩৬ অপরাহ্ন

জামিন পেতে এবার হাইকোর্টে আরিয়ান

মাদককাণ্ডে গ্রেফতার হওয়ার পর শাহরুখপুত্র আরিয়ান খানকে একাধিকবার জামিন নামঞ্জুর করেছেন আদালত। বুধবার তার জামিনের আবেদন খারিজ করে দেন মুম্বাইয়ের একটি বিশেষ আদালত।

নিম্ন আদালতের সেই আদেশ চ্যালেঞ্জ করে এবার বম্বে হাইকোর্টের দ্বারস্থ হলেন আরিয়ান খান। ২৩ বছরের তারকা সন্তানের সঙ্গে অন্য দুই অভিযুক্ত মুনমুন ধমেচা ও আরবাজ মার্চেন্টের জামিনের আবেদনও খারিজ করে দেন আদালত। একই সঙ্গে আজ আরিয়ানের বিচার বিভাগীয় হেফাজতের মেয়াদ শেষ হচ্ছে।

বুধবার জামিনের আবেদন খারিজ হওয়ার পর আরিয়ানের আইনজীবী অমিত দেশাই সাংবাদিকদের জানান, নিম্ন আদালতের আদেশ চ্যালেঞ্জ করে বম্বে হাইকোর্টে আবেদন করা হবে। তার কথায়, ‘কোন যুক্তিতে আরিয়ান আজ জামিন পেলেন না, সেটা আমাদের জানানো হয়নি।’

গত ২ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরী থেকে আরিয়ানসহ আটজনকে আটক করে এনসিবি। কয়েক ঘণ্টা জেরার পর তাদের গ্রেপ্তার করা হয়। এরপর থেকেই কারাবন্দি অবস্থায় আছেন আরিয়ান।

প্রমোদতরীতে এনসিবির আধিকারিকরা তল্লাশি শুরুর কিছু আগেই আরিয়ান বলিউড অভিনেত্রীর সঙ্গে মাদক বিষয়ে কথা বলেছেন বলে এনসিবি দাবি করেছে। তাছাড়া এক মাদক পাচারকারীর সঙ্গেও তার কথোপকথনের নথি উদ্ধার হয়েছে বলে দাবি করে জাতীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা। শাহরুখপুত্রের হোয়াটসঅ্যাপ থেকে সেসব তথ্য পাওয়া গেছে বলে দাবি তাদের।

অন্যদিকে আরবাজের আইনজীবী আলি কাসিফ জানান, তারাও বম্বে হাইকোর্টের দ্বারস্থ হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। মুনমুন ধমেচাও সম্ভবত একই পদক্ষেপ নেবেন বলে জানান তিনি।

জেএন

প্লিজ পোস্টটি শেয়ার করুন


এ ধরনের আরো খবর..

Archive

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১