ঢাকাশনিবার , ২ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

গুগলে বাহুবলি!

অনলাইন ভার্সন
ডিসেম্বর ২, ২০১৭ ৮:১৬ অপরাহ্ণ
Link Copied!

নাজমুল ইসলাম জিম,বিনোদন ডেস্ক: গুগল শুক্রবার সর্বাধিক জনপ্রিয় অ্যাপ্লিকেশন, গেমস, সিনেমা, গান এবং টেলিভিশন অনুষ্ঠান ২০১৭ সালের জন্য ঘোষনা করেছে। এসএস রাজামুয়ালির বাওবুলি: এই বছর ভারতীয় বক্স অফিসে সব ভাষার মধ্যে বিচ্ছিন্ন হয়ে গেছে। চলচ্চিত্রের শিরোনাম গান সাওর বাহুবলি একটি বিশাল আঘাত এবং এটি ২০১৭ সালের জন্য সর্বাধিক জনপ্রিয় ভারতীয় গানগুলির তালিকায় শীর্ষস্থান লাভ করে। এই চলচ্চিত্রটি বেশ কয়েকটি বলিউড গানকেও পিছনে ফেলে এবং তালিকার শীর্ষে।

বাহাউবলি এবং লাহী মিউজিকের নির্মাতারা সম্মানের সাথে অত্যন্ত আনন্দিত হয়েছেন এবং সাওর বাহাবিলিয়ের একজাত প্রতিক্রিয়ার জন্য দর্শকদের ধন্যবাদ জানান। প্রিয় জিন্দাগি বছরের সেরা চলচ্চিত্রের তালিকায় শীর্ষস্থান এবং বাউবালি: দ্য গেমটি দেশের সবচেয়ে জনপ্রিয় খেলা। করণ জোহর দ্বারা লেখা একটি অসাধারন ছেলেটি বছরের সেরা বই হতে পেরেছে।

একটি প্রাচীন রাজত্ব, প্রভাস এবং রানা দাগুব্বতির মালিকানাধীন যুদ্ধের জন্য যুদ্ধরত দুটি যুদ্ধজাহাজের একটি গল্প পুরুষের চরিত্রের অভিনয় করে। বেহুবালী ২২ কোটি টাকার বার্ষিক আয় ১৫০০ কোটি রুপির বেশি। বিশ্বস্ত বাণিজ্য পণ্ডিতদের মতে, এটি তামিলনাড়ুতে ১০০ কোটি টাকার ক্লাবের প্রবেশের জন্য ১৬ দিন ব্যাহাবিলী ফ্রাঞ্চাইজিতে দ্বিতীয় অংশ নেয়। কেরালায়, চলচ্চিত্রটি থিয়েটারে রান করা প্রায় ৭০ কোটি টাকা। সুলতান ও দুলালের মতো বড় বলিউডের অভিনেতা রেকর্ড ভাঙলে বড় ভারতীয় মুনাফা হ’ল, কোনও সিনেমার দ্বারা ভাঙতে কোনও রেকর্ড নেই এবং এটি প্রত্যেক দক্ষিণ ভারতীয়ের জন্য গর্বের মুহূর্ত।

 

 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।