সবার আগে.সর্বশেষ  
ঢাকারবিবার , ২৪ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

ক্ষমা চাইলেন শিল্পা শেঠী !

অনলাইন ভার্সন
ডিসেম্বর ২৪, ২০১৭ ৪:২০ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্ক: সালমান খান এবং শিল্পা শেঠী টিভি শোতে বর্ণবাদী শব্দ ব্যবহারের ক্রমাগত বিরোধিতা করছেন। ক্রমবর্ধমান বিতর্কের কারণে, অভিনেত্রী শিল্পা শেঠী সোশ্যাল মিডিয়ায় ক্ষমা চেয়েছেন। শিল্পা ইনস্টাগ্রাম পোস্ট, “আমার পুরোনো সাক্ষাৎকার কিছু শব্দ misrepresenting হয়েছে। যে কারও অনুভূতি আপত্তিকর কারণ বলেনি। কারও অনুভবকে তিনটি শব্দ আঘাত যদি আমি আমি ক্ষমা চাইছি। আমি দেশের বৈচিত্র্য নিয়ে গর্ব করি। ”
শুক্রবার সন্ধ্যায় টেলিভিশন শোতে বর্ণবাদী মন্তব্য করার অভিযোগে সালমান খান ও অভিনেত্রী শিল্পা শেঠীর বিরুদ্ধে মামলা দায়ের করার অভিযোগে মুম্বাই পুলিশ অভিযোগ করেছে। ভারতের রিপাবলিকান পার্টির মহাসচিব নবীন রামচন্দ্র লাদে এই অভিযোগ আন্লি থানায় দায়ের করেন। অভিযোগে বলা হয়, সালমান খান ও শিল্পা শেঠীর বিরুদ্ধে মামলা দায়ের করা উচিত।
তার অভিযোগে লাদেন বলেন যে, একটি টেলিভিশন প্রোগ্রামের সময় খান খান বর্ণিত মন্তব্যগুলি ব্যবহার করেছেন। তিনি বলেন যে শিল্পা শেলেপা একটি সাক্ষাৎকারে এটি ব্যবহার করেছেন এবং এটি সম্প্রদায়ের অনুভূতি আঘাত করেছে। অভিযোগকারীরা পুলিশকে পুলিশের কাছে মন্তব্যের একটি রেকর্ডও হস্তান্তর করেন। পুলিশ জানিয়েছে যে তারা অভিযোগ পেয়েছে, কিন্তু এখন পর্যন্ত কোনও মামলা নিবন্ধিত হয়নি।

খবর ২৪ ঘণ্টা.কম/ জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।