ঢাকাসোমবার , ১১ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

কংগনা রাওয়ানত: একটি সুপারস্টার আমাকে পিছনে ফেলে দেয়ার চেষ্টা করছে

admin
ডিসেম্বর ১১, ২০১৭ ৩:৪৭ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্ক: কানগান রানাওয়াত প্রথমে স্নায়ুকন্ত্রের খেলাতে ঝলমলে প্রথম নয়। এক মন্তব্যের মাধ্যমে, তিনি হ্রিতিক রোশনের সাথে তার যুদ্ধে ফিরে আসেন। তিনি ইঙ্গিত করেছেন যে, একটি বলিউড সুপারস্টার জেলে তাকে পেতে চেষ্টা করছে। তিনি বৃহস্পতিবারে প্রচারাভিযান যুদ্ধের জন্য ফিটের প্রচারের জন্য একটি অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

কংনা বলেন, “যখন আমার বোন স্কুলে ছিল, তখন সে ছাত্রের উপর থেকে অ্যাসিড আক্রমণের মুখোমুখি হয়েছিল এবং এখন যখন আমি একটি পেশাদার পরিবেশে আছি তখন একজন সুপারস্টার আমাকে পিছনে ফেলে দেয়ার চেষ্টা করছে। সুতরাং, আমাদের সমাজে এটি খুবই সাধারণ। “

তিনি পদ্মাবতী সারিতেও মন্তব্য করেছেন। তিনি বলেন, “এটা একেবারে ভুল, কিন্তু আমি মনে করি এটি এমন কিছু নয় যা খুব বিস্ময়কর।”
আগে, তিনি বিতর্ক থেকে নিজেকে দূরে ছিল।

ডেকান ক্রনিকলের আরেকটি রিপোর্টে, তিনি তার শেষ সিনেমার কথা বলছিলেন যা বক্স অফিসে নিঃসন্দেহে ব্যর্থ হয়েছিল। তিনি বলেন, “যেহেতু সিমরান কাজ করে নি, আমার জন্য অনেক কিছু বদলানো হয়েছে, দুর্ভাগ্যজনকভাবে। তাই এখন আমি একটি অভিনেতা ক্ষমতা কাজ করতে যাচ্ছি। ”

কান্নানা বর্তমানে তার হোম প্রোডাকশন ফিল্ম মানিকর্ণিকাতে কাজ করছেন।

সম্প্রতি, কানগান রানাত এর আইনজীবী রিজওয়ান সিদ্দিকীও হৃতিক রোশনের ভিডিও সাক্ষাৎকারে আর্নব গোস্বামীের সঙ্গে সাক্ষাত করেছেন। সাক্ষাত্কার অক্টোবরে অনুষ্ঠিত হয়, এই বছর।

সিদ্দিকী বলেন, ২০১৪ সালে একই সময়ে একই সময়ে দুজনই উপস্থিত ছিলেন বলে হৃতিক রোশন কংনাকে সাক্ষাৎ না করে মিথ্যা বলেন। তিনি বলেন যে, কংগনা রাকেশ রোশনের পার্টিতে উপস্থিত ছিলেন এবং সেখানে হিত্তিককে খুব বেশি দেখা হয়েছিল।

এখানে ভিডিও:

খবর ২৪ ঘণ্টা.কম/ রখা

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।