ঢাকাসোমবার , ১১ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

এখানে কতজন লোক পালম ধিলন, কেমী কাটকার ৩০ বছরের মধ্যে পরিবর্তিত হয়েছে।

admin
ডিসেম্বর ১১, ২০১৭ ৩:১৩ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্ক: বলিউডের মধ্যে বন্ধুত্ব বাঁচানোর জন্য কোনো অভিনেতা জন্য কঠিন কাজ কিন্তু পুনাম ধিলন চ্যালেঞ্জ উপরে উঠেছে। সুন্দর তারকা নিয়মিত তার বিভিন্ন অভিনেতা এবং গায়ক বন্ধুদের Instagram নেভিগেশন ছবি পোস্ট করে, তার ভক্তদের জীবন জীবনে তারা করছেন কিভাবে জানি।

তিনি পদ্মিনী কলহাপুরি, ভাগ্যশ্রী, অমৃতা সিং, ডিম্পল কাপাডিয়া, কিরণ জোনেজা এবং আরও অনেক ছবি পোস্ট করেছেন। যাইহোক, তার Instagram অনুসরণ, কি সত্যিই আমাদের চোখ ধরা একটি ৮০ এর তারকা Kimmy Katkar সঙ্গে বিরল ছবি ছিল।

“তারপর এখন ! ওল্ড সহকর্মী যাকে তার সাথে সবসময় পরিচয় করানোর আনন্দ! “তিনি জুলাই মাসে পোস্ট করেছিলেন। ১৯৯৮ সালে গোমিন্ডা ও শত্রুঘ্ন সিনহা সহ কিমমি এবং পনম মহব্বত কি আগায় একসঙ্গে কাজ করেছিলেন। অনিম কুমারের সঙ্গে অভিম্যানু (১৯৮৯) এও কাজ করেছেন; ধর্মান্দ্র ও জ্যাকি শ্রফের সাথে মারদ কি জাবান (১৯৮৭); জেতেন্দ্র ও শ্রীদেবী সঙ্গে সোনা পে সুহাগা (১৯৯৮); এবং রবীন্দ্রনাথ ও ঋষি কাপুরের সঙ্গে দোস্তি দুশমনি

পূনাম ধিলন, কিমমি কাটকার এবং গোবিন্দ মহব্বত কি আগ।
হামিদ বিন হামিদ, অমিতাভ বচ্চন ইন হম বর্তমানে তিনি তার ফটোগ্রাফার স্বামী শান্তানু শেরির এবং পুত্র সিদ্ধন্দের সঙ্গে গোয়াতে রয়েছেন।

পুণেমের সাথে তার অভিনেতা বন্ধুদের সাথে আরও ঘৃণাভঙ্গের ছবি এবং ছবি দেখুন:

খবর ২৪ ঘণ্টা.কম/ রখা

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।