ঢাকারবিবার , ২৬ নভেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

একাধিক পদে অ্যাপোলো হাসপাতালে চাকরি

admin
নভেম্বর ২৬, ২০১৭ ১১:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.কম,ডেস্ক: ঢাকার অ্যাপোলো হাসপাতাল জনবল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। হাসপাতালটি পাঁচটি পদে ছয়জনকে নিয়োগ দেবে।
পুরুষ ও নারী উভয়েই পদগুলোর জন্য আবেদন করতে পারবেন।

পদের নাম
টেকনিক্যাল (মেডিকেল সার্ভিস), ক্লিনিক্যাল অ্যাসোসিয়েট, রেজিস্ট্রার (রেডিওলজি), রেজিস্ট্রার (জেনারেল সার্জারি), রেজিস্ট্রার (নেফ্রোলজি)

যোগ্যতা
টেকনিক্যাল (মেডিকেল সার্ভিস)

পদটিতে দুজনকে নিয়োগ দেওয়া হবে। প্রার্থীকে ইউরোলজিতে ডিপ্লোমা/এইচএসসি উত্তীর্ণ হতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে দুই থেকে তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। চাকরির বয়সসীমা ২৫ থেকে ৩০ বছর। নির্বাচিত প্রার্থীকে ঢাকায় নিয়োগ দেওয়া হবে।

আবেদন করা যাবে আগামী ২৯ নভেম্বর, ২০১৭ পর্যন্ত।

ক্লিনিক্যাল অ্যাসোসিয়েট
পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এমবিবিএস উত্তীর্ণ হতে হবে।
সংশ্লিষ্ট ক্ষেত্রে তিন থেকে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। চাকরির বয়সসীমা ৩০ থেকে ৩৫ বছর। আলোচনা সাপেক্ষে বেতন নির্ধারিত হবে। নির্বাচিত প্রার্থীকে ঢাকায় নিয়োগ দেওয়া হবে।

আবেদন করা যাবে আগামী ২৮ নভেম্বর, ২০১৭ পর্যন্ত।

রেজিস্ট্রার (রেডিওলজি)
পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এমডি/এফসিপিএস/রেডিওলজিতে ডিপ্লোমাসহ এমবিবিএস উত্তীর্ণ হতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে সর্বোচ্চ এক বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। চাকরির বয়সসীমা ২৫ থেকে ৩৫ বছর। আলোচনা সাপেক্ষে বেতন নির্ধারিত হবে। নির্বাচিত প্রার্থীকে ঢাকায় নিয়োগ দেওয়া হবে।

আবেদন করা যাবে আগামী ২৮ নভেম্বর, ২০১৭ পর্যন্ত।

রেজিস্ট্রার (জেনারেল সার্জারি)
পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এফসিপিএস/জেনারেল সার্জারিতে ডিপ্লোমাসহ এমবিবিএস উত্তীর্ণ হতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে সর্বোচ্চ এক বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। চাকরির বয়সসীমা ২৫ থেকে ৩৫ বছর। আলোচনা সাপেক্ষে বেতন নির্ধারিত হবে। নির্বাচিত প্রার্থীকে ঢাকায় নিয়োগ দেওয়া হবে।

আবেদন করা যাবে আগামী ২৭ নভেম্বর, ২০১৭ পর্যন্ত।

রেজিস্ট্রার (নেফ্রোলজি)
পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এফসিপিএস/নেফ্রোলজিতে এমডিসহ এমবিবিএস উত্তীর্ণ হতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে সর্বোচ্চ এক বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। চাকরির বয়সসীমা ২৫ থেকে ৩৫ বছর। আলোচনা সাপেক্ষে বেতন নির্ধারিত হবে। নির্বাচিত প্রার্থীকে ঢাকায় নিয়োগ দেওয়া হবে।

আবেদন করা যাবে আগামী ২৭ নভেম্বর, ২০১৭ পর্যন্ত।

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা অনলাইনে মাধ্যমে আবেদন করতে পারবেন।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।