ঢাকাবৃহস্পতিবার , ৩০ নভেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

আলিয়া ভাট প্রভাস বিপরীতে অভিনয় করেছিলেন: এখন কেন প্রত্যাখ্যান

admin
নভেম্বর ৩০, ২০১৭ ১:০০ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্ক: সাওও ঘোষণা করা হয় যে দিন থেকে, প্রভাকর-অভিনব অভিনেতা হয়েছে। বাহুবলি সিরিজের মেগা সফলতার পর প্রথম চলচ্চিত্র হিসাবে, প্রত্যাশাগুলি স্বাভাবিকভাবেই কোনো পদক্ষেপের জন্য আকাশমুখী। সাওও-এর মত বিষয়গুলির মধ্যে সর্বাধিক আলোচিত বিষয়গুলির মধ্যে একটি হলো, তার বিপরীতে যিনি ছিলেন। একজন অভিনেতা ছিলেন আলিয়া ভাট।

ইন্ডিয়া টুডে একটি রিপোর্ট অনুযায়ী, আলিয়া অংশটি প্রত্যাখ্যান করেন কারণ প্রভ্রাদের ভূমিকার তুলনায় এটি ছোট ছিল। এই চুক্তি সত্ত্বেও তার পরামর্শক করন জোহর তাকে এই চুক্তিটি বিবেচনা করতে বলেছিলেন

 

একটি সূত্র উদ্ধৃত, রিপোর্ট বলেছে, “আলিয়া বর্তমানে কিছু সত্যিই ভাল কর্মক্ষমতা-ভিত্তিক ভূমিকা গ্রহণ করে নিজের নিজের একটি লীগ স্থাপন ব্যস্ত। সুতরাং একটি পর্যায়ে যখন তিনি যেমন একটি উজ্জ্বল উদাহরণ সেটিং হিসাবে যতটা তার চলচ্চিত্র পছন্দ সংশ্লিষ্ট হয়, তিনি একটি ফিল্ম করে চেইন বিরতি না চান যেখানে তিনি একটি সমর্থনকারী cast মত আরো হয়। এমনকি তার পরিবার তার সিদ্ধান্ত অনুমোদন করে এবং তার কোনও অনুশোচনা নেই। তাই এর মানে কি শ্রাদ্ধা ভাগ্যবান ভাগ্যবান আলিয়াকে ধন্যবাদ? আমি বলতে চাচ্ছি, আলিয়া চলচ্চিত্রটিকে প্রত্যাখ্যান করেনি, নির্মাতারা এমনকি শ্রাদ্ধের সাথে যোগাযোগ করেনি, ঠিক আছে? তবুও, শ্রাদ্দার জন্য এটি একটি জয়-জয় পরিস্থিতি, যদিও! ”

শ্রাদ্দার ভূমিকায় অভিনয় করার আগে, এই হতাশা প্রকাশ করে যে, সাহাবুতে পাঁচটি তেলেগু চলচ্চিত্রসহ আনুশকা শিট্টি, প্রভাক্সের সহ-তারকা ব্লকবাস্টার বাহুবালি সিরিজের সহকর্মীদের পুনর্নির্মাণের আশা করা হয়েছিল। এটা হতে পারে না রয়টার্স রাউন্ডগুলি তৈরি করে রাখে যে তার ওজন প্রস্তুতকারীদের জন্য একটি প্রধান উদ্বেগ ছিল। তবে পরে জানা যায় যে আনুশকা সাহোয়ের জন্য জায়গা তৈরি করতে পারেনি কারণ তিনি ইতিমধ্যেই অন্য বড় বাজেটে তামিল চলচ্চিত্রে অভিনয় করেছেন।

প্যান-ভারতীয় শ্রোতাদের নজর দিয়ে, সাহোয়ের তৈরি কিছু অভিনেতা জ্যাকি শ্রফ, চ্যাঙ্কি পান্ডে, মান্ডিরা বেদি ও নীল নিতিন মুকেশ। শ্রদ্ধা কাপুর এই প্রকল্পটির জন্য মনোনীত হন যখন মহিলা নেতৃত্বের সমস্যা অবশেষে নিষ্পত্তি হয়।

২০১৮ সালের প্রথম দিকে মুম্বাইয়ের শুটিং শুরুর আগেই এই ছবিটি মুক্তি পায় ২০১৮ সালে।

খবর ২৪ ঘণ্টা.কম/জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।