সবার আগে.সর্বশেষ  
ঢাকাবৃহস্পতিবার , ৪ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

আরবাজ খানের সঙ্গে কে এই রহস্যময়ী?

অনলাইন ভার্সন
জানুয়ারি ৪, ২০১৮ ৩:৩৩ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্ক: আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছে। ছেলে আরহানকে নিয়ে খান বাড়ি ছেড়েছেন বলিউড ‘হটি’ মালাইকা অরোরা খান। কিন্তু, খান বাড়ি ছাড়লেও সলমন খান, সেলিম খান, সালমা খানদের সঙ্গে সম্পর্ক এখনও অটুট আরবাজের প্রাক্তন স্ত্রীর। সালমন খানের ভাই-এর সঙ্গে বিচ্ছেদ হলেও সালমা খানের জন্মদিনের পার্টিতে দেখা গিয়েছে আরবাজ খানের প্রাক্তন স্ত্রী মালাইকাকে। অর্পিতা খান শর্মার ছেলের জন্মদিনেও দেখা গিয়েছে মালাইকাকে। যেখানে হাজির ছিলেন সালমন খান, ইউলিয়া ভানতুরও।

কখনও অর্জুন কাপুর আবর কখনও এক রেস্তোরাঁ ব্যবসায়ীর সঙ্গে সম্পর্ক, মালাইকা-আরবাজের বিচ্ছেদের কারণ হিসাবে বিভিন্ন সময় এমনই গুঞ্জন ছড়িয়েছে। কিন্তু, আরবাজ খান কার সঙ্গে সম্পর্কে জড়ালেন জানেন?

বলিউডলাইফ-এর খবর অনুযায়ী, ডিসেম্বরের শেষে আরবাজ খানের সঙ্গে দেখা যায় এক রহস্যময়ীকে। মুম্বইয়ের একটি রেস্তোরাঁর বাইরে দেখা যায় আরবাজকে। আর তাঁর সঙ্গেই দেখা যায় ওই রহস্যময়ীকে। কিন্তু, পাপারাৎিজর ক্যামেরার ফ্ল্যাশ পড়লে মুখ ঢেকে ফেলেন ওই মহিলা। এখানেই শেষ নয়, পাপারাৎিজ আরবাজের পিছু নিলে, সেখান থেকে তড়িঘড়ি সরে যান ওই মহিলা। তাড়াহুড়োর চোটে অটো চেপেই সেখান থেকে চলে যান আরবাজ খানের ‘বান্ধবী’।

খবর ২৪ ঘণ্টা.কম/ জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।