ঢাকামঙ্গলবার , ৫ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

আপনি আমাদের জীবন রেয়্যানস হয়েছেন: পুত্রের প্রথম জন্মদিনে শ্বেতা তিওয়ারির মানসিক পোস্ট

admin
ডিসেম্বর ৫, ২০১৭ ৩:৩১ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্ক: টেলিভিশনের অভিনেতা শ্বেতা তিওয়ারি প্রতিবছর তার সন্তানের জন্মদিন উদযাপনের বিষয়ে সেরা ধারণা পেয়েছেন। তিনি তার পুত্র, রেয়্যান্স, তার প্রথম জন্মদিনে তাকে প্রতিবার ভ্রমণ করার প্রতিশ্রুতি দিয়েছিলেন।

শ্বেতা একটি রেফারেন্স ছবিতে Instagram এ পোস্ট করেছেন এবং তার সুখের কথা বলেছেন যা তিনি তার জীবনে নিয়ে এসেছেন। “রেইশ, আমার জীবন একেবারে নিখুঁত এবং সম্পূর্ণরূপে অনুভব করলো যতক্ষণ না তুমি এসেছ। কারণ এটি আপনার পরেই ছিল যে আমি বুঝতে পেরেছি যে আমি আপনাকে কতটা আকাঙ্ক্ষিত করেছি এবং কতটা আমার জীবন আপনাকে আকৃষ্ট করেছে আমি সবসময় এটি একটি ছোট শিশুর একটি পরিবারের পরিবারের মধ্যে যেমন বিরাট জায়গা পূরণ করতে পারেন কিভাবে হাস্যকর খুঁজে পেয়েছি করেছি। তুমি রেহানস হয়ে গেছো, “তিনি লিখেছেন।

“এবং যে কেউ আমার হৃদয়ের মধ্যে এই ধরনের এক বিশাল অকার্যকর পূরণ করে তার মধ্যে ভরা একটি বিশাল অকার্যকর হ’ল,” তিনি বলেন এবং প্রত্যেক জন্মদিনে তাকে নতুন জায়গা নিয়ে যাওয়ার কথা বলেছিলেন। “প্রত্যেক দ্বিতীয় ব্যক্তি আমি জানি / দেখুন / শুনেছি বিশ্বের ভ্রমণের ইচ্ছা আছে, কিন্তু আমার বাচ্চা, যে আপনার ইচ্ছা হবে না, কারণ আমি প্রতিটি জন্মদিনে সিদ্ধান্ত নিয়েছি যে আমি আপনাকে একটি নতুন স্থান, শহরে নিয়ে যাব বা দেশ তাই আপনি আপনার বয়স মাধ্যমে পরিদর্শন করেছেন যে জায়গা সংখ্যা গণনা করতে পারেন, “তিনি বলেন ,.

“আমি এই উপায় figured আপনার বর্তমানে ভঙ্গুর মন আরো অনেক স্বপ্ন আছে এবং আরও অনন্য স্বপ্ন অনুসরণ করতে চাই, কারণ আমার প্রিয়তম আপনার মায়ের ঢেকে ভ্রমণ করেনি,” তিনি যোগ। শ্বেতা তার জন্মদিনের জন্য তার ছেলেকে ভয়েসনদেবের কাছে নিয়ে যায় এবং তাদের যাত্রা শুরু করার জন্য এটি নিখুঁত জায়গা বলে।

শ্বেতা তার প্রথম বিবাহ থেকে কন্যা রাজা চৌধুরী, পালাকেরও একটি মেয়ে আছে। শ্বেতা তার পরিবারকে দোষী সাব্যস্ত করে এবং ২০১৩ সালে অভিষেক কোহলিকে বিয়ে করেন। রিয়ানের তিন বছর পর ২৭ নভেম্বর, ২০১৩ তারিখে জন্ম হয়।

হিট দৈনিক সাবান কসাউটি জিন্দগি কেয়ের প্রেণা বাজাজের জন্য তিনি সেরা পরিচিত।

খবর ২৪ ঘণ্টা.কম/জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।