সবার আগে.সর্বশেষ  
ঢাকাবৃহস্পতিবার , ২৮ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

আনুশকা শর্মার ভাই নাকুল!

অনলাইন ভার্সন
ডিসেম্বর ২৮, ২০১৭ ১২:৩৯ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্ক: কখনও কখনও সোশ্যাল মিডিয়ায় এমন কিছু ঘটতে থাকে যা আপনি হেসে ফেলতে পারেন না। সম্প্রতি সম্প্রতি আনুশকা শর্মা এবং বিরাট কোহলির বিয়েতে টিভি অভিনেত্রী নাকুল মেহতার সঙ্গে এটাই ঘটেছে। আসলে, ইউটিউবে কোনও চ্যানেল আনুশকা শর্মার ভাইকে বললো, ‘অস্কারবাজ অভিনেতা নাকুল মেহতা’। এই খবরটি টুইটারে ভাইরাল ভাইরাস হয়ে ওঠে এবং নাকুল নিজে ঘোষণা করেন যে তাঁর এবং আনুশকা শর্মা মধ্যে কোন সম্পর্ক নেই। তারা লিখেছে যে আনুশকা তার বোন হলে, সে অবশ্যই বিবাহের জন্য ইতালিতে যাবে। আচ্ছা, আজও এই ব্যাপার না, মানুষ এখনও তাকে আনুশকার ‘ভাই’ বলে মনে করে, এবং তাঁর অভ্যর্থনা পাটির্ে প্রবেশ না করার কারণ জানতে চায়।
২৬ ডিসেম্বর, বিরাট-আনুশকা মুম্বাইয়ের একটি অভ্যর্থনা ছিল। একটি টুইটার ব্যবহারকারী এই বিষয়ে লিখেছেন, “উইরূসকা সম্পর্কিত অনেক কিছু আছে যা অভ্যর্থনা সম্পন্ন হবে।” এই প্রশ্নের উত্তরে নাকুল লিখেছেন, “আমি অভ্যর্থনায় পৌঁছাতে পারব না, আমি মাদ আইল্যান্ডে একটি নতুন ফ্যানের প্রচারাভিযানের জন্য ব্যস্ত শুটিং করছি।”
জেনে, প্রথম বিরাট-আনুশকা পোশাক ব্র্যান্ড স্যার, যা বেশ একটি আঘাত হতে প্রমাণিত যোগ হাজির বিয়ে। একইসঙ্গে, বিয়ের অনুষ্ঠানটিতে বিরাট কোহলি ও আনুশকা শর্মা ডিজাইনার সাবিসাচী পরিহিত। উপর নাকুল গ্রহণ  Chutli মেহতা লিখেছিলেন, “প্রতিশ্রুতি যে আপনার বিবাহের বা জন্মদিন এ সব্যসাচী এর  পরেন না। স্যার Chunata আমাকে রাষ্ট্রদূত নিজস্ব ব্র্যান্ডের করে।
চলুন শুরু করা যাক, ১১ ই ডিসেম্বর ইতালির সাথে ভারতীয় কাস্টমস সহ বিরাট ও আনুশকা বিয়ে করেছেন। হলি থেকে হেনা, ফেয়ার থেকে অভ্যর্থনা পর্যন্ত, এই জুটিটি বিখ্যাত ডিজাইনার সাবিসাচী মুখোপাধ্যায় এর ডিজাইনের পোশাক পরেছিলেন। ইতালিতে একটি গোপন বিয়ের পর, ২১ শে ডিসেম্বরে নিউ দিল্লীতে ভাইরাস এর গ্র্যান্ড রিসেপশন পার্টি অনুষ্ঠিত হয় এবং ২৬ ডিসেম্বর মুম্বাইতে অনুষ্ঠিত হয়।

খবর ২৪ ঘণ্টা.কম/ জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।