আজ রবিবার, ২৭শে অক্টোবর, ২০১৯ ইং, ১২ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

আধ্যাত্মিক স্বামী চান কাজল

খবর২৪ঘণ্টা বিনোদন ডেস্ক: ভারতের তামিল ও তেলেগু ছবির জনপ্রিয় অভিনেত্রী কাজল আগারওয়াল। বলিউড দিয়ে যাত্রা শুরু হলেও বেশকিছু দক্ষিণী ছবিতে অভিনয় করে প্রথম সারির অভিনেত্রীর তালিকায় স্থান করে নেন তিনি। ভারতের গণ্ডি পেরিয়ে তাঁর ভক্ত-অনুরাগী ছড়িয়ে রয়েছেন বিশ্বের নানা প্রান্তে। তবে এবার কাজল যে খবর দিলেন, তা তাঁর গুণমুগ্ধ দর্শকদের মনঃকষ্টের কারণ হতে পারে।

ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণের প্রতিবেদনে জানা যায়, সম্প্রতি উপস্থাপক লক্ষ্মী মাঞ্চুর সঞ্চালনায় ‘ফিট আপ উইথ দ্য স্টারস তেলেগু’ অনুষ্ঠানে হাজির হন কাজল। সেখানে বিয়ে সম্পর্কে তাঁকে প্রশ্ন করেন লক্ষ্মী। উত্তরে কাজল বলেন, ‘হ্যাঁ, শিগগিরই বিয়ে করার পরিকল্পনা করছি।’

কেমন স্বামী চান- তা জানতে চাইলে কাজল বলেন, ‘অনেককিছুই থাকতে হবে তাঁর মধ্যে। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ হচ্ছে তাঁকে অবশ্যই যত্নশীল ও আধ্যাত্মিক হতে হবে।’

নিজের সম্পর্কেও কথা বলেন এই অভিনেত্রী। ‘আমি খুবই আধ্যাত্মিক। এমনকি যেখানেই যাই, আমার সঙ্গে ভগবান শিবার একটি ছোট প্রতিকৃতি থাকে’ বলেন কাজল।

যা-ই হোক, ২০০৪ সালে কাজল অভিনীত প্রথম ছবি ‘কিউ! হো গ্যায়া না…’ তেমন একটা সাফল্য পায়নি। পরে তিনি দক্ষিণী ছবিতে নিয়মিত হয়ে ওঠেন এবং প্রতিষ্ঠাও পান। ‘মাগাধিরা’ (২০০৯) ছবিটি তাঁকে জনপ্রিয়তার শীর্ষে নিয়ে যায়। ২০১১ সালে ‘সিংহাম’ ছবির মাধ্যমে বলিউডে ফেরেন তিনি। ছবিটি দারুণ ব্যবসাসফল হয়। সিনেমায় অভিনয় ছাড়াও বেশ কয়েকটি ব্র্যান্ড এনডোর্সমেন্ট এবং মডেলিংয়ে নিয়মিত মুখ তিনি।

খবর ২৪ঘণ্টা/ জেএন


Download our Mobile Apps Today