ঢাকামঙ্গলবার , ১২ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

আজ রজনীকান্ত ৬৭ তম জন্মদিন

admin
ডিসেম্বর ১২, ২০১৭ ১২:৩৫ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্ক: ভারতের এক মেগাস্টার – রজনীকান্ত – আজ তার ৬৭ তম জন্মদিন উদযাপন করে। দেশের চলচ্চিত্র শিল্পের চূড়ান্ত থালাইভা, রজনীকান্তের অনুরাগীদের সমুদ্রসীমা রয়েছে এবং এটি সারা বিশ্ব জুড়ে সর্বাধিক জনপ্রিয় অভিনেতাদের মধ্যে একটি। তাঁর অদ্ভুত শৈলী এবং অদ্ভুত অরু তাঁকে একটি demigod- মত অবস্থা দেওয়া এবং তার মত স্পষ্টভাবে কেউ নেই।

তার চিত্তাকর্ষক পারফরম্যান্স দ্বারা enthralling প্রফেসর পরে, রানীীণী চূড়ান্ত সঙ্গে সিলভারস্ক্রিন নেভিগেশন একটি স্প্ল্যাশ তৈরি করে আমাদের আবার Wow হয় ২.০, ২০১০ ব্লকবাস্টার Enthiran একটি সিকেল বলিউড সুপারস্টার অক্ষয় কুমারের সঙ্গে তার প্রথম সহযোগিতার ছবিটি দেখানো হবে।

শিবজি রাও গাওকওয়াড হিসাবে জন্মগ্রহণ, রাজিনী তার প্রাথমিক দিনের সময় একটি বাস কন্ডাকটর হিসাবে পরিবেশিত। ১৯৭৩ সালে তিনি অভিনেত্রীকে ডিপ্লোমা করার জন্য মাদ্রাজ ফিল্ম ইনস্টিটিউটে যোগদান করেন। তিনি কে। বালাচান্ডারের তামিল নাটক অপূর্ব রাগঙ্গাল (১৯৭৫) এ তার আত্মপ্রকাশ করেন।

রজনীকান্ত লাত্তা র্যাঙ্গচিত্রের সাথে বিবাহিত এবং দম্পতি দুই কন্যা ঐশ্বর্য রজনীকান্ত ও সাউন্ডারি রজনীকান্তের সাথে সুখী। লাত্তা ‘আশ্রম’ নামে একটি স্কুল চালায়

তার চলচ্চিত্র সিভাজি ২০০৭ সালে জ্যাকি চ্যানের পরে এশিয়ায় সর্বোচ্চ বেতনভোগী অভিনেতা হিসেবে বক্স অফিসে বিপুল পরিমাণ অর্থ উপার্জন করেন। অনেক সাফল্য এবং accolades সত্ত্বেও, Thalaiva সবচেয়ে নিচু মানুষের হিসাবে জুড়ে আসে। ২০০০ সালে ভারত সরকার তাঁকে পদ্মভূষণ এবং ২০১৬ সালে পদ্মবিভূষণকে সম্মাননা প্রদান করে।

খবর ২৪ ঘণ্টা.কম/ রখা

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।