আজ বৃহস্পতিবার, ৩রা অক্টোবর, ২০১৯ ইং, ১৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

আজও ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

খবর২৪ঘণ্টা  ডেস্ক: কক্সবাজারের টেকনাফে বিজিবির সঙ্গে ও ময়মনসিংহের তারাকান্দায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে অন্তত ৩ মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।
আজ শুক্রবার ভোরে ও মধ্যরাতে আইনশৃঙ্খলাবাহিনীর সঙ্গে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। তবে তাৎক্ষিকভাবে নিহততের পরিচয় জানা যায়নি।
আজ শুক্রবার ভোরে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

ময়মনসিংহ: ময়মনসিংহের তারাকান্দায় উপজেলায় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ আব্দুল করিম (৪৫) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।
বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া ১টার দিকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।
নিহত করিম তারাকান্দা থানার নলচাপড়া গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে।

ডিবি পুলিশের ওসি শাহ কামাল আকন্দ জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি আন্তঃজেলা মাদক কারবারিরা ওই এলাকায় মাদক কেনা বেঁচা করছে। খবর পেয়ে ডিবি’র দুইটি টিম ঘটনাস্থলে পৌঁছালে সংঘবদ্ধ মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে  গুলি ছুঁড়ে।  এসময় আত্মরক্ষার্থে পুলিশও পালটা গুলি ছুঁড়ে। এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা গুলি করতে করতে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে করিম নামের একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
তিনি আরও বলেন, এসময়  এএসআই আনোয়ার হোসেন নামের এক পুলিশ সদস্য আহত হন। ঘটনাস্থল থেকে একটি পাইপগান, এক রাউন্ড গুলি ও ২০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

খবর২৪ঘণ্টা, এমকে


Download our Mobile Apps Today