সবার আগে.সর্বশেষ  
ঢাকাশনিবার , ১৩ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

অপরিচিতাকে কাঁদিয়ে ছাড়লেন ঋষি কপূর!

অনলাইন ভার্সন
জানুয়ারি ১৩, ২০১৮ ২:২০ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্ক: মাথা গরম হলে মুখের কোনও বাঁধ থাকে না বর্ষীয়ান অভিনেতা ঋষি কপূরের। এই কারণেই বহু বার বিতর্কে জড়িয়েছেন তিনি। আবারও এমনই এক বিতর্কে জড়ালেন চিন্টুবাবা।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, বৃহস্পতিবার বান্দ্রার মিশেলিন স্টার রেস্তরাঁয়ে চটে গিয়ে এক কাণ্ড ঘটান তিনি। রেস্তোরাঁয় উপস্থিত এক তরুণীকে এদিন কাঁদিয়ে দেন ঋষি কপূর।

পরিবারের সঙ্গে সেই রেস্তোরাঁয় এসেছিলেন তরুণী। কিন্তু এমন কী করেছিলেন সেই তরুণী, যার জন্য তাঁকে চোখের জল ফেলতে হল?

প্রতিবেদনটি অনুযায়ী, একই রেস্তোরাঁয় এই বর্ষীয়ান অভিনেতাকে দেখে চমকে যান তিনি। এই দিন ঋষি কপূরের সঙ্গে নীতু কপূর, রণবীর কপূর এবং মেয়ে ঋদ্ধিমা কপূরও ছিলেন।

কপূর পরিবারকে একসঙ্গে দেখে, প্রত্যেকের সঙ্গে আলাদা করে ছবি তুলতে চান সেই তরুণী। রণবীর কপূর ও নীতু কপূরের সঙ্গে ছবি তুলতে পারলেও, কপূর বাড়ির কর্তার সঙ্গে সেলফি তোলা বাকি থেকে যায়।

এর পরে, কপূর পরিবার যখন রেস্তোরাঁ থেকে বেরিয়ে যাচ্ছেন, তখন তরুণী ছুটে গিয়ে ঋষি কপূরের সঙ্গে একটি ছবি তোলার জন্য অনুরোধ করেন। কিন্তু তিনি মুখের উপরে ‘না’ বলে দেন। উত্তরে তরুণীর মুখ দিয়ে বেরিয়ে যায়— ‘‘হাউ রুড’’।

এই কথা শুনেই ঋষি কপূরের রাগ সপ্তমে চড়ে যায় এবং তিনি সেই তরুণী ভক্তকে আরও দু’চার কথা শুনিয়ে দেন। এতেই কেঁদে ফেলেন তরুণী।

অবস্থা বেগতিক দেখে রণবীর তরুণীর কাছে ক্ষমা চান। জল আর যাতে বেশি দূর পর্যন্ত না গড়ায়, তাই বাবাকেও গাড়িতে বসিয়ে ঘটনাস্থল ছাড়েন রণবীর।

খবর ২৪ ঘণ্টা.কম/ জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।