ঢাকাসোমবার , ২৭ নভেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

অক্ষয়ের নতুন পদ্মন পোস্টার: স্ত্রী টুইঙ্কল টুইটারে শেয়ার

admin
নভেম্বর ২৭, ২০১৭ ১১:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

নাজমুল ইসলাম জিম,বিনোদন,ডেস্ক: পদ্মার নতুন পোস্টারে অক্ষয় কুমার সাধারণ (ওয়ো) মানুষের সুপারহিরো। তিনি তাঁর শেষ রিলিজ টয়লেট এক প্রেম কতাতে খোলা খাদেখার বিরুদ্ধে লড়াই করেন, তবে তিনি এখন অন্য সামাজিক কাজে তাঁর কন্ঠ উদ্বুদ্ধ করার জন্য প্রস্তুত।

অভিনেতা পডম্যানের দ্বিতীয় পোস্টার তার টুইটার টুইটার অ্যাকাউন্টে শেয়ার করেছেন এবং ছবিটি শিরোনাম দিয়েছেন, “সুপার নাইন হ্য ই পাগলা,  ২৬ জানুয়ারি ২০১৮ কেঃ প্যাডম্যান!”

 

এখনও অক্ষয়কে শুভ্র পোশাক পরতে দেখা যায়, তুলা ফ্লেক্সের একটি গাদা দাঁড়িয়ে থাকা অবস্থায় তার মুষ্টিটি তৈরি করে, যা স্যানিটারি প্যাড নির্মাণের জন্য ব্যবহৃত হয়।

সোনাম কাপুরও এই পোস্টারটি শেয়ার করেছেন এবং টুইট করেছেন, “গান্ধীর উদ্ধৃতির একটি মহান প্রতিনিধিত্ব,” আপনি বিশ্বজগতের পরিবর্তন দেখতে চান, প্যাডম্যান এই প্রজাতন্ত্র দিবসের একটি অনুপ্রেরণীয় সত্য গল্প নিয়ে এসেছেন! # প্যাডম্যান @ পডম্যান ফিৎল @ শাক্যকুমার @ রাধিকা_পট @ মেসফিনবিবোনস @ সনিপিক্স ইন্ডিয়া @ কেরিয়ারজ #আরবিলকি। ”

অরুণাচলু মুরগাঁনথামের জীবনযাপনের উপর ভিত্তি করে প্রাণবন্ত, যিনি কম খরচে স্যানিটারি প্যাড আবিষ্কার করেছিলেন এবং মাসিক স্বাস্থ্যবিধি

জন্য লড়াই করেছিলেন।

লেখক এবং অক্ষয় এর স্ত্রী টুইঙ্কল খান্নাও তার মূল কলামের সাথে ২০১৫ থেকে একটি লিঙ্ক শেয়ার করেছেন, যা এই চলচ্চিত্রটিকে অনুপ্রাণিত করেছিল। “২০১৫ সালে শুরু হওয়া এই কলামের সাথে একটি যাত্রা শুরু হয়েছিল … আর ২০১৭ সালে মুরগ্যাননথামের কাহিনির সাথে # তফসিলফ লক্ষ্মীপ্রসাদ এবং অবশেষে # প্যাডম্যান ২০১৮ # লিটস টক এবিউটপ্রাইয়ড,” তিনি লিখেছেন।

 

প্রবন্ধে, টুইঙ্কল আধুনিক জগতে এমনকি মাসিকের সাথে যুক্ত ট্যাবোর বিষয়েও কথা বলেছিল।

রামকৃষ্ণ রায়চৌধুরী, রামকৃষ্ণ আদভানি, রামন কুমার,

এই চলচ্চিত্রটি প্রজাতন্ত্র দিবসে মুক্তি পাবে এবং সিদ্ধার্থ মালহোত্রা-মনোজ বাজপেয়ীর অভিনেতা আয়াআরিকে বক্স অফিসে খেলবে।

খবর২৪ঘণ্টা.কম/জন

 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।