ঢাকারবিবার , ২৩ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিকের ওপর হামলার ঘটনায় মামলা, গ্রেপ্তার ১

খবর২৪ঘন্টা ডেস্ক
জানুয়ারি ২৩, ২০২২ ১২:২৩ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জের রূপগঞ্জ কাঞ্চন ব্রিজ এলাকায় যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার আল আমিন হক অহন ও ভিডিও জার্নালিস্ট আহসান উল্লাহ খন্দকারের ওপর হামলা ঘটনায় সৈকত ইসলাম বাবু নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২২ জানুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে রূপগঞ্জ কাঞ্চন এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে একই দিন বিকেলে রূপগঞ্জ কাঞ্চন ব্রিজের নিচে সাংবাদিকের ওপর হামলার ঘটনা ঘটে।

হামলার শিকার আল আমিন হক বলেন, বাণিজ্য মেলার খবর সংগ্রহ করে অফিসে ফেরার সময় রূপগঞ্জ ব্রিজের নিচে তীব্র যানজটের মধ্যে তাদের গাড়িতে দুর্বৃত্তরা হামলা করে। এ সময় যমুনা টেলিভিশনের ক্যামেরাও ভাঙচুর করার চেষ্টা করা হয়। প্রতিবাদ করলে আরও কয়েকজন সহযোগী ডেকে আনে অভিযুক্ত হামলাকারী আসলাম। পরে সহযোগীরা মিলে আমাকে মেরে রক্তাক্ত করে। কয়েক দফায় হামলা করে ক্যামেরা ও ভিডিও জার্নালিস্টের ওপর।

তিনি আরও বলেন, আমার ওপরে হামলার ঘটনার বিষয়টি রূপগঞ্জ থানার ওসিকে জানালে তিনি সঙ্গে সঙ্গে অ্যাকশনে যান। এ বিষয়ে আমি বাদী হয়ে একটি মামলাও করেছি।

রূপগঞ্জ থানার ওসি এএফএম ছায়েদ বলেন, ভুক্তভোগী সাংবাদিক থানায় এসে অভিযোগ করার কিছুক্ষণের মধ্যে অভিযুক্ত সৈকত নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। বাকিদের গ্রেপ্তারে অভিযান চলছে।
বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।