ঢাকাবৃহস্পতিবার , ৩১ মে ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

শেখ হাসিনার একতরফা নির্বাচন ঘোষণার মাইক্রোফোন ইসি: রিজভী

R khan
মে ৩১, ২০১৮ ৩:১৪ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.কম, ডেস্কনির্বাচন কমিশন শেখ হাসিনার একতরফা নির্বাচন ঘোষণার মাইক্রোফোন বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

হত্যা লীলায় আইন শৃঙ্খলা বাহিনী রাজনির্দেশ পালনে খুবই তৎপর মন্তব্য করে রুহুল কবির রিজভী বলেন, পুলিশ শেখ হাসিনার লাঠিয়াল ও জনপ্রশাসন শেখ হাসিনার নায়েব-গোমস্তা। নির্বাচন কমিশন শেখ হাসিনার একতরফা নির্বাচন ঘোষনার মাইক্রোফোন এবং বিচার বিভাগের একচ্ছত্র প্রভুতে পরিণত হয়েছেন শেখ হাসিনা নিজেই।

বেগম জিয়াকে সুচিকিৎসা না দিয়ে প্রতি মূহুর্তে তার মানবাধিকার লঙ্ঘন করা হচ্ছে অভিযোগ করে তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসায় বাধা দেয়া হচ্ছে। প্রতি মূহুর্তে তার শারীরিক ব্যাথা যন্ত্রণাকে আরও তীব্র করার জন্যই তাকে চিকিৎসার সুযোগ দেয়া হচ্ছে না। বেগম জিয়াকে দেয়া চিকিৎসকদের সকল ব্যবস্থাপত্র কারা কর্তৃপক্ষ অগ্রাহ্য করছে। এটিও গণতন্ত্র ও বিরোধী দলকে নিশ্চিহ্ন করার এক গভীর ষড়যন্ত্রেরই অংশ- বলে মনে করেন রিজভী।

সংবাদ সম্মেলনে বিএনপির ভাইস চেয়ারম্যান গিয়াস কাদের চৌধুরী, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, বেলাল আহমেদ, মুনির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

 

খবর২৪ঘণ্টা.কম/নজ 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।