সবার আগে.সর্বশেষ  
ঢাকামঙ্গলবার , ২৮ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

শিশুদের নিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করলেন রাসিক মেয়র

khobor
সেপ্টেম্বর ২৮, ২০২১ ৭:০৮ অপরাহ্ণ
Link Copied!

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে রাজশাহী সিটি কর্পোরেশনের বিশেষ আয়োজন ‘শিশুদের জন্য ভালোবাসা’ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সেখানে আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের (অটিস্টিক) নিয়ে প্রধানমন্ত্রীর জনদিন পালন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। আয়োজনের মধ্যে ছিল কেক কাটা, খাবার বিতরণ, নাচ-গান ও কবিতা আবৃত্তি, চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ এবং প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত। মঙ্গলবার বিকেলে হেলেনাবাদ গালর্স স্কুল সংলগ্ন ফাউন্ডেশন ফর উইম্যান এ্যান্ড চাইল্ড এ্যাসিস্ট্যান্স (এফডব্লিউসিএ) কার্যালয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য ও দক্ষ নেতৃত্বে বাংলাদেশের সর্বক্ষেত্রে উন্নয়ন দৃশ্যমান। বাংলাদেশ এখন বিশে^র বিস্ময়। আজকে আমাদের অত্যন্ত আনন্দের দিন, আমাদের প্রধানমন্ত্রীর জন্মদিন। আজকের এই দিনে আমরা প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করছি।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন এফডব্লিউসিএ এর সভাপতি ও মহাগর আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী। তিনি তাঁর বক্তব্যে বলেন, বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের কল্যানে বিভিন্ন কাজ করছে সরকার। সরকারপ্রধান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব শিশুদের অনেক ভালোবাসেন, স্নেহ করেন। আমাদের প্রত্যেকের উচিত এসব শিশুদের জন্য কিছু করার চেষ্টা করা। আজকের আমাদের আনন্দের দিন, প্রধানমন্ত্রীর জন্মদিন। আমরা সবাই প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করছি।
অনুষ্ঠানে আরো বক্তব্য দেন রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন, এফডব্লিউসিএ এ নির্বাহী পরিচালক ওয়াহিদা খানম লিপি ও বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য ও জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা।

এস/আর

 

 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।