ঢাকাবুধবার , ৩০ অক্টোবর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

শিক্ষার্থীদের ফিল্ড ওয়ার্কের সহায়তায় শিক্ষকের ১৫ লাখ টাকা অনুদান

অনলাইন ভার্সন
অক্টোবর ৩০, ২০১৯ ২:৪৪ অপরাহ্ণ
Link Copied!

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ভূতত্ত¡ ও খনিবিদ্যা বিভাগের দ্বিতীয় ও তৃতীয় বর্ষের শিক্ষার্থীদের ফিল্ড ওয়ার্কের সহায়তার জন্য “শামশুন নাহার প্রফেসর মুস্তাফিজুর রহমান শিক্ষার্থী কল্যাণ ফান্ড ” নামে ১৫লাখ টাকা অনুদান দিয়েছেন বিভাগের অধ্যাপক সোহেল কবীর।
মঙ্গলবার বেলা ১১টায় বিভাগের সেমিনার কক্ষে এক সভায় বিভাগের সভাপতি অধ্যাপক সুলতান উল ইসলামের কাছে টাকার চেকটি হস্তান্তর করা হয়।
এসময় অধ্যাপক সোহেল কবীরের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন বিভাগের শিক্ষকরা। অন্যান্য শিক্ষকদেরকেও বিভাগের গরীব ও মেধাবী শিক্ষার্থীদের আর্থিক সহায়তার পাশাপাশি বিভাগের বিভিন্ন কাজের লক্ষ্যে আর্থিক অনুদান প্রদানের আহŸান জানান তারা।
অধ্যাপক ইউনুস আহমেদ খানের সঞ্চালনায় বিভাগের সভাপতি সুলতান উল ইসলাম বলেন, আমাদের শিক্ষকের দেয়া এ বিরাট অঙ্কের আর্থিক অনুদানের মাধ্যমে আমরা বিভাগের শিক্ষার্থীদের ফিল্ড ওয়ার্কের সাহায্য প্রদান করতে পারবো। আমি ব্যাক্তিগতভাবে স্যারের প্রতি কৃতজ্ঞ তিনি বিভাগে এতবড় একটা অনুদান দিয়ে দৃষ্টান্ত স্থাপন করল।
অনুষ্ঠানে বিভাগের সভাপতি অধ্যাপক সুলতান উল ইসলামের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, অধ্যাপক হামিদুর রহমান, অধ্যাপক হাবিবুর রহমান, অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার, অধ্যাপক মৃণাল কান্তি রায়, অধ্যাপক মো. শফিকুল আলম, অধ্যাপক ইসমাইল হোসেন, অধ্যাপক সেলিম রেজা প্রমুখ।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।