সবার আগে.সর্বশেষ  
ঢাকাবৃহস্পতিবার , ৩১ আগস্ট ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

লক্ষীপুরে কিস্তির টাকা চাওয়ায় এনজিও কর্মকর্তাকে হত্যা করে মাটি চাপা

খবর২৪ঘন্টা ডেস্ক
আগস্ট ৩১, ২০২৩ ১০:০১ পূর্বাহ্ণ
Link Copied!

লক্ষ্মীপুরে নিখোঁজের সাত দিন পর মাটিচাপা দেওয়া অবস্থায় এক এনজিও কর্মকর্তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় অভিযুক্ত একজনকে আটক করা হয়েছে।
বৃহস্পতিবার (৩১ আগস্ট) সকালে পৌর শহরের কালু হাজী সড়কের পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত ব্যক্তি হলেন, ফরিদপুর সদর উপজেলার কানাইপুর এলাকার আবদুর রশিদ মোল্লার ছেলে মো. ইউনুস। তিনি গ্রামীণ বাংলা মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটির কর্মকর্তা। দীর্ঘদিন ধরে লক্ষ্মীপুর পৌর শহরের গণি হেড মাস্টার সড়কে পরিবার নিয়ে একটি ভবনে ভাড়া থাকতেন তিনি। আটককৃত জাবেদ হোসেন কালু হাজী সড়ক এলাকার বাসিন্দা।

পুলিশ জানায়, গত ২৪ আগস্ট রাতে ইউনুছ বাসা থেকে মোটরসাইকেলযোগে বের হয়ে নিখোঁজ হন। নিখোঁজের পরদিন তার স্ত্রী সুলতানা জামান সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন। সেই অভিযোগের সূত্র ধরে জাবেদকে আটক করে পুলিশ। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী বুহস্পতিববার সকালে শহরের কালু হাজী সড়কের পাশে তার নিজ দোকানের পেছনে ইউনুছের মরদেহ মাটি চাপা দেওয়া অবস্থায় উদ্ধার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার মো. হাসান মোস্তফা স্বপন জানান, ঋণের টাকা নিয়ে বিরোধের জেরে ধরে ইউনুছকে হত্যা করে মাটি চাপা দিয়ে রাখা হয়। পরে তার মোটরসাইকেল ও মোবাইল পার্শ্ববর্তী পুকুরে ফেলে দেওয়া হয়। মরদেহটি উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় জড়িত একজন পুলিশ হেফাজতে রয়েছে।

বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।