ঢাকাবুধবার , ২৪ জুন ২০২০
আজকের সর্বশেষ সবখবর

র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

অনলাইন ভার্সন
জুন ২৪, ২০২০ ১২:৪৯ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘন্টা ডেস্ক: জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার রতনপুরে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে রবিউল ইসলাম মিন্টু নামে এক শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। বুধবার (২৪ জুন) ভোররাতে এ ঘটনা ঘটে বলে র‌্যাব জানায়। র‌্যাবের দাবি, রবিউল বিজিবি ও পুলিশ অ্যাসল্টসহ মাদকের ১৯ মামলার আসামি। পরিবারের অভিযোগ, ধরে নিয়ে গিয়ে তাকে গুলি করে হত্যা করা হয়েছে।

নিহত রবিউল পাঁচবিবি উপজেলার গোপালপুর গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে।

র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোহাইমেনুর রশিদ জানান, মাদক কারবারের খবর পেয়ে র‌্যাবের একটি দল বুধবার রাত ৩টার দিকে পাঁচবিবির রতনপুর স্লুইসগেট এলাকায় অভিযান চালায়। টের পেয়ে মাদক কারবারিরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি করলে আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়।

পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ শীর্ষ মাদক ব্যবসায়ী রবিউলকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়। এ ঘটনায় র‌্যাবের দুজন আহত হলে তারা প্রাথমিক চিকিৎসা নেন।

ঘটনাস্থল থেকে দুটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটার গান, দুটি ম্যাগাজিন ও আট রাউন্ড গুলি এবং ৫০২ বোতল ফেনসিডিল সহ এক হাজার ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তবে নিহতের মা রোকেয়া বেওয়া জানান, মঙ্গলবার বেলা ২টার দিকে আটাপাড়া বিজিবি ক্যাম্পের সামনে থেকে র‌্যাব সদস্যরা রবিউলকে তুলে নিয়ে যায়। বুধবার সকালে তারা জানতে পারেন র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে রবিউল মারা গেছেন।

তিনি ক্ষোভ প্রকাশ করে আরও জানান, তার চার সন্তানের মধ্যে দুজনকে গুলি করে হত্যা করা হলো।  

এএইচআর

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।