ঢাকাশুক্রবার , ২৮ জুন ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

রিফাতের খুনিদের সন্ধান চেয়ে লালমনিরহাট এসপি’র স্ট্যাটাস

অনলাইন ভার্সন
জুন ২৮, ২০১৯ ৯:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা ডেস্ক: ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বরগুনার রিফাত শরীফ হত্যাকাণ্ডে অভিযুক্তদের সন্ধান চেয়েছেন লালমনিরহাট পুলিশ সুপার (এসপি) এসএম রশিদুল হক।
বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে তার আইডি থেকে স্ট্যাটাস দিয়ে অভিযুক্তদের সন্ধান চান তিনি।

সাম্প্রতিক সময়ে দেশের সব থেকে আলোচিত ঘটনার মধ্যে বরগুনার রিফাত শরিফ হত্যাকাণ্ড। স্ত্রীর সামনে প্রকাশ্যে দিবালোকে হত্যাকাণ্ডটি দেশের মানুষকে মর্মাহত করেছে। মহামান্য হাইকোর্ট এ ঘটনায় জড়িতদের দ্রুত আইনের হাতে সোপর্দ করতে নির্দেশ দিয়েছেন।

কিন্তু এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে আইন শৃঙ্খলা বাহিনী।
এ ঘটনায় অভিযুক্ত ৮ জনের ছবিসহ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ করে সন্ধান চেয়ে স্ট্যাটাস দিয়েছেন লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক। সেই স্ট্যাটাস মুহূর্তে ছড়িয়ে পড়ে ফেসবুকে। অভিযুক্তদের কারো সন্ধান পেলে নিকটস্থ থানায় যোগাযোগ করতে সকলের প্রতি আহবান জাননো হয়। কমেন্টস করে অনেকেই ঘাতকদের দৃষ্ঠান্তমূলক শাস্তির দাবি জানান।

লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক গণমাধ্যমকে বলেন, বরগুনার হত্যাকাণ্ডটি খুবই বেদনাদায়ক এবং অভিযুক্তদের গ্রেফতার করতে তৎপর রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক সব থেকে বড় প্রচার মাধ্যম তাই অভিযুক্তদের ছবিসহ প্রচার করা হয়েছে। যাতে তারা আত্মগোপন করার সুযোগ না পায় এবং সাধারণ মানুষ তাদের সন্ধান পেলে পার্শ্ববর্তী আইনশৃঙ্খলা বাহিনীকে খবর দিতে পারে। অভিযুক্তদের কেউ সন্ধান পেলে দ্রুত স্থানীয় আইন শৃঙ্খলা বাহিনীকে অবগত করতে সকলের প্রতি আহবান জানান তিনি।

খবর২৪ঘণ্টা, জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।