ঢাকাবৃহস্পতিবার , ৩০ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

রায়হানের মায়ের কাছে প্রাণভিক্ষা চাইলেন আকবর

bulbul ob
সেপ্টেম্বর ৩০, ২০২১ ১১:০০ অপরাহ্ণ
Link Copied!

সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনে নিহত রায়হান আহমদের মায়ের কাছে ক্ষমা প্রার্থনা করছেন এই ঘটনায় প্রধান অভিযুক্ত পুলিশের বহিস্কৃত উপ পরিদর্শক (এসাআই) আকবর হোসেন ভূইয়া।

রায়হানের মা সালমা বেগম ও সৎ বাবা হাবিবুল্লার কাছে ক্ষমা চেয়ে প্রাণভিক্ষা চান বহিস্কৃত এই পুলিশ সদস্য। তবে আকবরকে কখনো ক্ষমা করবেন না বলে জানিয়েছেন সালমা বেগম ও হাবিবুল্লাহ।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) রায়হান হত্যা মামলার অভিযোগপত্র গ্রহণ শেষে আদালত চত্বরে সাংবাদিকদের সাথে আলাপকালে এসব তথ্য জানান রায়হানের মা ও সৎ বাবা।

গতবছরের ১১ অক্টোবর বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনে মারা যান নগরের আখালিয়া এলাকার যুবক রাহহান আহমদ। সে সময় বন্দরবাজার ফাঁসির ইনচার্জ ছিলেন এসআই আকবর হোসেন ভূইয়া। তার নির্যাতনেই রায়হানের মৃত্যুর অভিযোগ ওঠে।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্তেও রায়হানের মৃত্যুতে আকবরের সংশ্লিস্টতার প্রমাণ মেলে। গত ৫ মে আকবর হোসেনসহ ৬ জনকে অভিযুক্ত করে অভিযোগপত্র প্রদান করে পিবিআই।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) এই অভিযোগপত্র গ্রহণ করেন সিলেটের অতিরিক্ত মূখ্য মহানগর হাকিম আব্দুল মোমেনের আদালত।

অভিযোগপত্র আদালতে গ্রহণের পর আদালত প্রাঙ্গনে সাংবাদিকদের সাথে আলাপকালে সালমা বেগম ও হাবিবুল্লাহ জানান, কিছুদিন আগে রায়হান হত্যা মামলার বিচারবিভাগীয় তদন্তের জন্য রায়হানের মা সালমা, স্ত্রী তাহমিনা আক্তার তান্নী ও সৎ বাবা হাবিবুল্লাহকে পুলিশ সিলেট কেন্দ্রীয় কারাগার ফটকে নিয়ে সাক্ষ্য গ্রহণ করা হয়। সাক্ষ্যগ্রহণকালে কারান্তরীণ আসামি আকবর হোসেন ভুঁইয়া, এসআই হাসান উদ্দিন, এএসআই আশেক এলাহী, কনস্টেবল টিটুচন্দ্র দাস ও হারুনুর রশিদকে রায়হানের পরিবারের সদস্যদের সামনে নিয়ে আসা হয়।

এসময় তারা রায়হানের মা ও সৎ বাবার পা ধরে কেঁদে কেঁদে ক্ষমা চান। তবে সালমা ও হাবিবুল্লাহ এস.আই আকবরদের কখনো ক্ষমা করবেন না বলে জানান।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।