ঢাকাবুধবার , ২৮ ফেব্রুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

রাসিকে ১৮ তম সভা অনুষ্ঠিত

R khan
ফেব্রুয়ারি ২৮, ২০১৮ ৮:৩২ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী সিটি কর্পোরেশন পরিষদের ১৮তম সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে নগরভবন সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সিটি মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল।

সভাপতির বক্তব্য রাখতে গিয়ে মেয়র বলেন, রাজশাহীকে আধুনিক ও স্মার্ট সিটি হিসেবে গড়ার লক্ষে বিভিন্ন উন্নয়ন প্রকল্প গ্রহণ ও বাস্তবায়ন কাজ এগিয়ে চলেছে। বর্তমান পরিষদ দায়িত্ব গ্রহনের পর টেকশই উন্নয়নের পরিকল্পনা গ্রহণ করলেও বিভিন্ন প্রতিবন্ধকতায় তা অব্যাহত রাখা সম্ভব হয়নি। পরবর্তীতে দায়িত্ব গ্রহনের পর গৃহীত প্রকল্পগুলো বাস্তবায়নের জন্য বর্তমান পরিষদ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। যার ফলশ্রুতিতে রাস্তা, ফুটপাত ও ড্রেন, সামাজিক প্রতিষ্ঠান মসজিদ, মন্দির, মঠ, কবরস্থান, শ্মশানঘাট নির্মানসহ সৌন্দর্য্যবর্ধনের কাজ দ্রুত এগিয়ে চলছে। মহানগরীর উন্নয়নে ১৭৩ কোটি টাকার প্রকল্পসহ বেশ কিছু বড় প্রকল্পের কাজ এগিয়ে চলেছে। প্রকল্পগুলো বাস্তবায়িত হলে রাজশাহী আধুনিক স্মার্ট নগরী হিসেবে রূপ লাভ করবে।

তিনি আরও বলেন, গত ২০১৫-১৬ সালের পঞ্চ বার্ষিকী এ্যাসেসমেন্ট পরবর্তী সময়ে রিভিউ বোর্ড কর্তৃক নিস্পত্তিকৃত হোল্ডিং সমূহের সংক্ষুদ্ধ মালিকগণকে পুণরায় তদন্তের জন্য আবেদন করার বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত হয়।
মঞ্চে রাসিকের প্যানেল মেয়র-১ ও ২৭নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আনোয়ারুল আমিন আযব, প্যানেল মেয়র-২ ও ১৯নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ নুরুজ্জামান টিটো, প্যানেল মেয়র-৩ ও ৯নং সংরক্ষিত আসনের কাউন্সিলর মোসাঃ নুরুন্নাহার বেগম, অর্থ ও সংস্থাপন স্থায়ী কমিটির সভাপতি ও ২২নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হামিদ সরকার টেকন উপস্থিত ছিলেন। সভায় গৃহীত প্রস্তাবসমূহ উপস্থাপন করেন রাসিকের সচিব খন্দকার মোঃ মাহাবুবুর রহমান।

এ সময় রাসিকের সকল কাউন্সিলর, সকল বিভাগ ও শাখা প্রধানগণসহ প্রকৌশল বিভাগের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 

খবর২৪ঘণ্টা/এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।