সবার আগে.সর্বশেষ  
ঢাকামঙ্গলবার , ১ ফেব্রুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

রামেক হাসপাতালে ৪ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
ফেব্রুয়ারি ১, ২০২২ ১০:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে আরও ৪  জন মারা গেছেন। চিকিৎসাধীন অবস্থায় সোমবার (৩১ জানুয়ারি) সকাল ৯টা থেকে মঙ্গলবার (০১ ফেব্রুয়ারি) সকাল ৯টার মধ্যে তারা মারা যান।

এদের মধ্যে করোনায় মারা গেছেন একজন। তিনি নাটোরের বাসিন্দা। এছাড়া করোনা উপসর্গ নিয়ে রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ ও সিরাজগঞ্জ জেলার একজন করে মারা গেছেন।

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালে করোনা সংক্রমণে একজন মারা গেছেন। এছাড়া করোনা সংক্রমণের উপসর্গ নিয়ে আরও ৩ জনের মৃত্যু হয়েছে। এদের দুজন হাসপাতালের ২৯/৩০ নং ওয়ার্ডে এবং দুজন আইসিইউতে ভর্তি ছিলেন।

গত এক দিনে মারা যাওয়া চারজনের মধ্যে তিনজন পুরুষ। এদের দুজনের বয়স ষাটোর্ধ্ব এবং একজন ৩১ থেকে ৪০ বছর বয়সী। এই দিন একজন নারীও মারা গেছেন। তার বয়স ৩১ থেকে ৪০ বছরের মধ্যে।

এদিকে ১০৪ শয্যার রামেক করোনা ইউনিটে মঙ্গলবার সকাল ৯টা পর্যন্ত রোগী ভর্তি ছিলেন ৬৩ জন। এক দিন আগেও এই সংখ্যা ছিল ৬৩ জন।

হাসপাতালে করোনা নিয়ে ভর্তি রয়েছেন ৩৯ জন। করোনার উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ২০ জন। করোনা ধরা পড়েনি ভর্তি ৪ জনের। এ ছাড়া গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ৬ জন। এই এক দিনে সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন ৯ জন রোগী।
হাসপাতালে বর্তমানে রাজশাহীর ৩৯ জন, চাঁপাইনবাবগঞ্জের ৮ জন, নওগাঁর ৩ জন, নাটোরের ২ জন, পাবনার ৩ জন, কুষ্টিয়ার ৩ জন, ঝিনাইদহের একজন, মেহেরপুরের ২ জন, বগুড়ার একজন এবং গাইবান্ধার একজন হাসপাতালে ভর্তি রয়েছেন।

বিএ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।