ঢাকাবৃহস্পতিবার , ২০ অক্টোবর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

রাবিতে শাহরিয়ারের জানাজা সম্পন্ন শেষে বাড়ির পথে মরদেহ

নিজস্ব প্রতিবেদক
অক্টোবর ২০, ২০২২ ১১:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শহীদ হবিবুর রহমান হলের বারান্দা থেকে পড়ে নিহত শিক্ষার্থীর জানাজা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদ প্রাঙ্গণে সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) সকারে কেন্দ্রীয় মসজিদের প্রধান ইমাম ফাহিম মাহমুদের ইমামতিতে জানাজা সম্পন্ন হয়। এর আগে একই দিন ৯টায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গ থেকে মরদেহ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদ প্রাঙ্গণে আনা হয়।

নিহত শাহরিয়ার দিনাজপুরের বিরল উপজেলার বাসিন্দা। তিনি বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র। একই সঙ্গে হবিবুর রহমান হলের ৩৫৪ নম্বর কক্ষের আবাসিক শিক্ষার্থী।

শিক্ষার্থীরা জানান, বৃহস্পতিবার সকালে জানাজা শেষে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. গোলাম সাব্বির সাত্তারের উপস্থিতিতে শাহরিয়ারের মরদেহ তার বড় ভাই গোলাম সাব্বির শাকিলের কাছে হস্তান্তর করা হয়। তবে মরদেহ দাফন করতে বিশ্ববিদ্যালয় প্রশাসন ও শিক্ষক-শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের নিজস্ব পরিবহনে শাহরিয়ারের গ্রামের বাড়ি দিনাজপুরের উদ্দেশ্যে রওনা হন।

উল্লেখ্য, বুধবার (১৯ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৮টায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের হলের তৃতীয় তলার বারান্দা থেকে পড়ে শাহরিয়ার আহত হন। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে গেলে মারা যান। এ ঘটনায় হাসপাতালে ব্যাপক ভাঙচুর করেছেন বিক্ষুব্ধ শিক্ষার্থীরা।
বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।